বৃষ্টির পর মাঠে গড়াল বল

আগের সংবাদ

শ্রদ্ধা ও ভালোবাসায় জাতীয় কবিকে স্মরণ

পরের সংবাদ

কিউকমের সিইও রিপনের বিরুদ্ধে ফের ব্যবসায়ীর মামলা

প্রকাশিত: মে ২৫, ২০২২ , ৪:৩৩ অপরাহ্ণ আপডেট: মে ২৫, ২০২২ , ৪:৩৩ অপরাহ্ণ

টাকা নিয়ে মোটরসাইকেল না দিয়ে অর্থ আত্মসাৎ করার অভিযোগে কিউকম লিমিটেডের প্রধান নির্বাহী (সিইও) মো. রিপন মিয়ার বিরুদ্ধে আদালতে মামলা করেছেন এক ব্যবসায়ী।

বুধবার (২৫ মে) ঢাকার অতিরিক্ত মহানগর হাকিম হাসিবুল হকের আদালতে ইকবাল হোসেন পাটোয়ারী নামে এক ব্যবসায়ী বাদী হয়ে এই মামলা দায়ের করেন। বাদীপক্ষের জবানবন্দী গ্রহণ শেষে আদালত মামলাটি আমলে নেন। সেই সঙ্গে আসামিকে আদালতে হাজির হওয়ার জন্য সমন জারি করেন।

মামলার অভিযোগে বলা হয়, গ্রাহক ইকবাল হোসেন ২০২১ সালের ১৬ জুন মোটরসাইকেল ক্রয়ের জন্য আসামি রিপনের প্রতিষ্ঠানে এক লাখ ৫৪ হাজার ৬৯ টাকা পরিশোধ করেন। এরপর মোটরসাইকেল দিতে ব্যর্থ হয়ে ২০২১ সালের ৫ সেপ্টেম্বর আসামি রিপন এক লাখ ৫৫ হাজার ৬০০ টাকার চেক দেন। পরবর্তীতে ২০২১ সালের ২৭ অক্টোবর আসামি রিপনের দেয়া চেকটি ব্যাংকে নগদায়নের জন্য ব্যাংকে উপস্থাপন করা হলে তা ডিজঅনার হয়। এরপর চলতি বছরের ২২ মে আসামির প্রতিষ্ঠানটি বন্ধ পাওয়া যায়।

প্রতারণার অভিযোগে গত বছরের ৩ অক্টোবর রাজধানী থেকে রিপন মিয়াকে গ্রেপ্তার করা হয়। এরপর পল্টন থানার ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় দুইদিন ও তেজগাঁও শিল্পাঞ্চল থানার প্রতারণার মামলায় তাকে আরও একদিনের রিমান্ডে নেয়া হয়। রিমান্ড শেষে তাকে একই বছরের ১৫ অক্টোবর কারাগারে পাঠানো হয়।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়