বাম জোট ছাড়ল বিপ্লবী ওয়ার্কার্স পার্টি ও গণসংহতি আন্দোলন

আগের সংবাদ

বিসিএস পরীক্ষার জন্য ছাত্রদলের কর্মসূচি স্থগিত

পরের সংবাদ

এফ আর আদর্শ বিদ্যাকাননে রবীন্দ্র-নজরুল জয়ন্তী উদযাপিত

প্রকাশিত: মে ২৫, ২০২২ , ৬:৫০ অপরাহ্ণ আপডেট: মে ২৫, ২০২২ , ৬:৫১ অপরাহ্ণ

বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬১তম ও জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১২৩তম জয়ন্তী উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার মৈন্দ গ্রামে নজরুল-রবীন্দ্র জয়ন্তী উদযাপিত হয়েছে। এর আয়োজনে ছিল গ্রামটির এফ আর আদর্শ বিদ্যাকানন।

বুধবার (২৫ মে) সকালে এফ আর আদর্শ বিদ্যাকানন প্রাঙ্গণে এ অনুষ্ঠান হয়। ‘আয় চলে আয় রে ধূমকেতু, আঁধারে বাঁধ অগ্নিসেতু / দুর্দিনের এই দুর্গশিরে, উড়িয়ে দে তোর বিজয় কেতন’ প্রতিপাদ্যে আয়োজিত এ অনুষ্ঠানে আবৃত্তি পরিবেশন করে বজলুর রহমান পাঠাগার এবং এফ আর আদর্শ বিদ্যাকাননের শিক্ষার্থীরা।

অনুষ্ঠানে স্কুলের শিক্ষক-শিক্ষার্থী এবং অভিভাবকেরা উপস্থিত ছিলেন। বক্তব্য দেন এফ আর আদর্শ বিদ্যাকানন ও বজলুর রহমান পাঠাগারের পরিচালক পাভেল রহমান, প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) বিলকিছ আক্তার, বিদ্যাকাননের অন্যতম শিক্ষক নিগার সুলতানা ও অভিভাবকরা।

এতে শিক্ষার্থীরা রবীন্দ্রনাথ ঠাকুরের ‘তালগাছ’, ‘কানাই মাস্টার’, ‘আমাদের ছোট নদী’ এবং কাজী নজরুল ইসলামের ‘আমি হব সকাল বেলার পাখি’, ‘লিচু চোর’, ‘সংকল্প’, ‘চল চল চল’ কবিতা আবৃত্তি করেন।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়