×

সারাদেশ

ভোরের কাগজের বিরুদ্ধে মামলার প্রত্যাহার চেয়ে খুলনায় মানববন্ধন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ মে ২০২২, ১১:২৪ এএম

ভোরের কাগজের বিরুদ্ধে মামলার প্রত্যাহার চেয়ে খুলনায় মানববন্ধন

ভোরের কাগজের প্রকাশক-সম্পাদকসহ পাঁচ সাংবাদিকের বিরুদ্ধে কুমিল্লার আদালতে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবিতে খুলনার খালিশপুর পিপলস গোলচত্বরে মঙ্গলবার মানববন্ধন ও সমাবেশ। ছবি: ভোরের কাগজ

ভোরের কাগজের প্রকাশক-সম্পাদকসহ পাঁচ সাংবাদিকের বিরুদ্ধে কুমিল্লার আদালতে দায়ের করা ১০ কোটি টাকার মানহানির মামলা প্রত্যাহারের দাবিতে খুলনায় মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৪ মে) সকালে খালিশপুর পিপলস গোলচত্বরে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। খুলনায় কর্মরত সাংবাদিকরা মানববন্ধন ও সমাবেশের আয়োজন করে। এতে সভাপতিত্ব করেন ভোরের কাগজের খুলনা বিভাগীয় প্রধান মো. বাবুল আকতার।

কর্মসূচিতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জিটিভির শেখ লিয়াকত হোসেন, আরটিভির এস এম মনিরুজ্জামান , বাংলা টিভির তরিকুল ইসলাম ডালিম, গ্লোবাল টেলিভিশনের আনিছুর রহমান কবির, সিএনএন বাংলার খুলনা প্রতিনিধি মো. ইমরুল ইসলাম, দৈনিক আমার একুশের স্টাফ রিপোর্টার হাজেরা খাতুন, আরটিভির ক্যামেরাপারসন জি এম দুলাল, এশিয়ান টিভির ক্যামেরাপারসন শংকর কুমার বিষ্ণু, ভোরের কাগজের রূপসা প্রতিনিধি শাহরিয়ার বাবুসহ জাতীয় ও স্থানীয় দৈনিকের একাধিক সংবাদকর্মী।

মাদকবিরোধী অভিযানের আগে ২০১৮ সালের ৯ জানুয়ারি প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে শীর্ষ মাদক কারবারি ও এর পৃষ্ঠপোষকদের একটি তালিকা তৈরি করা হয়। মাদক কারবারির তালিকায় রিফাতের নাম ছিল শীর্ষে। তিনি কুমিল্লা সিটি করপোরেশনের টেন্ডারবাজির হোতা, বালু খেকো, কুমিল্লার মাদকের গডফাদার হিসেবে পরিচিত বলে বিভিন্ন পত্রিকায় আগেও খবর প্রকাশিত হয়েছে। এই তথ্যের ভিত্তিতে গত ১৫ মে ভোরের কাগজে ‘কুমিল্লার শীর্ষ মাদক কারবারি রিফাত এখন নৌকার কাণ্ডারি’ শীর্ষক প্রতিবেদন প্রকাশিত হয়। এর জের ধরেই মানহানির মামলা দায়ের করেন আরফানুল হক রিফাত।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App