ঢাবির সিনেটে শিক্ষক-প্রতিনিধি নির্বাচন আজ

আগের সংবাদ

হজ ফ্লাইট ৩১ মে’র পরিবর্তে শুরু ৫ জুন

পরের সংবাদ

তিন সেঞ্চুরিসহ ৬২৯ রান করেও হতাশ বাটলার!

প্রকাশিত: মে ২৪, ২০২২ , ৯:১৯ পূর্বাহ্ণ আপডেট: মে ২৪, ২০২২ , ৯:১৯ পূর্বাহ্ণ

আইপিএলে নিজের পারফরম্যান্সে হতাশ জস বাটলার। অবাক হচ্ছেন? কিন্তু এটাই সত্যি। দুর্দান্ত ছন্দে থাকা রাজস্থান রয়্যালসের ব্যাটার প্লে-অফ পর্বের আগে নিজের হতাশার কথাই বলেছেন। ইংল্যান্ডের উইকেটরক্ষক-ব্যাটারের ব্যাট থেকে আইপিএলে ইতিমধ্যেই এসেছে ৬২৯ রান। করেছেন তিনটি শতরান। অর্ধশতরানও করেছেন তিনটি। তাও নিজের ছন্দ নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন বাটলার।

প্রতিযোগিতার শুরুটা দুরন্ত করলেও লিগ পর্বের শেষ দিকে এসে ছন্দ হারিয়েছেন বাটলার। শেষ তিনটি ইনিংসে তিনি করেছেন যথাক্রমে ২, ২ এবং ৭ রান। ব্যাটে হঠাৎ রানের খরা নিয়েই চিন্তায় তিনি। সামনেই গুরুত্বপূর্ণ প্লে-অফ পর্ব। তার আগে নিজের আগের ইনিংসগুলি থেকে আত্মবিশ্বাস পেতে চাইছেন বাটলার। খবর আনন্দবাজার পত্রিকার।

রাজস্থানের উইকেটরক্ষক-ব্যাটার বলেছেন, “আইপিএলের শুরু থেকে ভালো ছন্দে ছিলাম। উপভোগও করছিলাম দারুণ। কিন্তু শেষ কয়েকটা ম্যাচে খুবই হতাশ হয়েছি।’’ ৩১ বছরের ক্রিকেটার আরও বলেছেন, ‘‘প্রতিযোগিতার প্রথম পর্বে আমার জীবনের সেরা ক্রিকেট খেলেছি। প্লে-অফের আগে সেই ম্যাচগুলো থেকেই আত্মবিশ্বাস সংগ্রহ করছি।’’

দল অবশ্য তার ছন্দ হারানো নিয়ে চিন্তিত নয়। বাটলার প্রতিযোগিতার প্রথম থেকে যে ছন্দে রয়েছেন তাতে, তাকে নিয়ে আশাবাদী দল। তার ব্যাট-বলে ঠিক মতো সংযোগ হলে বড় রান ওঠা স্রেফ সময়ের অপেক্ষা। শেষ তিন ম্যাচে বাটলারের রান না পাওয়া ক্রিকেটের অঙ্গ বলেই মনে করছে রাজস্থান।

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়