×

খেলা

শুরুতেই ৫ উইকেট হারিয়ে ধুঁকছে বাংলাদেশ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ মে ২০২২, ১০:৪১ এএম

শুরুতেই ৫ উইকেট হারিয়ে ধুঁকছে বাংলাদেশ

ঢাকা টেস্টে আউট হবার পর সাজঘরে ফেরেন তামিম ইকবাল। ছবি: ভোরের কাগজ

শুরুতেই ৫ উইকেট হারিয়ে ধুঁকছে বাংলাদেশ

ফাইল ফটো

টস জিতে ব্যাটিংয়ে নেমে টাইগাররা শুরুটা ভালো করতে পারেনি। শুরুতে ৫ উইকেট হারিয়ে চাপে পড়ে টাইগাররা। পরে বিপর্যয়ে হাল ধরতে পারলেন না সাকিব আল হাসান। তিনি রিভিউ নিয়ে বাঁচতে চেয়েছিলেন। কিন্তু রিভিউ তার পক্ষে আসেনি। শূন্য রানে আউট হন সাকিব।

এমনকি নাজমুল হোসেন শান্তও শ্রীলঙ্কাকে উইকেট উপহার দিয়ে এলেন। পেসার রাজিথার ভেতরে ঢোকানো বলে এলোমেলো শট খেলে বোল্ড আউট হন শান্ত। আউট হওয়ার আগে ২১ বলে ৮ রান করেন করেন।

[caption id="attachment_350489" align="aligncenter" width="700"] ঢাকা টেস্টে আউট হবার পর সাজঘরে ফেরেন তামিম ইকবাল। ছবি: ভোরের কাগজ[/caption]

এর আগে লঙ্কান পেসার কাশুন রাজিথার দ্বিতীয় বলে বোল্ড ডানহাতি ব্যাটসম্যান মাহমুদুল হাসান জয়।

এরপর দলীয় ৬ রানে আউট হন তামিম ইকবাল। তিনি রানের খাতা খোলার আগেই আউট হন। এমনকি মুমিনুলও দলের এহেন বিপদে হাল ধরতে পারেনি। তিনি ৯ বলে ৯ রান করে আউট হন।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, মুমিনুল হক, মুশফিকুর রহিম, লিটন দাস, সাকিব আল হাসান, মোসাদ্দেক হোসেন সৈকত, ইবাদত হোসেন, খালেদ আহমেদ ও তাইজুল ইসলাম।

শ্রীলঙ্কা একাদশ: দিমুথ করুণারত্নে, ওশাদা ফার্নান্দো, কুশল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথুউজ, ধনঞ্জয়া ডি সিলভা, দিনেশ চান্দিমাল, নিরোশান ডিকাভেলা, রামেশ মেন্ডিস, প্রবীন জয়াবিক্রমা, কাশুন রাজিথা, আশিথা ফার্নান্দো।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App