×

সারাদেশ

নেত্রকোণায় ট্রাক-বাস সংঘর্ষে নিহত ২, আহত ২৫

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ মে ২০২২, ০৯:৪২ এএম

নেত্রকোণায় ট্রাক-বাস সংঘর্ষে নিহত ২, আহত ২৫

নেত্রকোণা সদর উপজেলার চল্লিশা এলাকায় দুর্ঘটনা কবলিত বাস-ট্রাক। ছবি: ভোরের কাগজ

নেত্রকোনা ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের চল্লিশা এলাকায় আজ ভোরে বাস ট্রাকের সংঘর্ষে দুইজন নিহত এবং ২৫ জন আহত  হয়েছেন। নিহতরা হলেন- বাসচালক সবুজ মিয়া ও সুপারভাইজার সুহেল মিয়া। আহতদের নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, আজ সোমবার ভোর সাড়ে পাঁচটার দিকে চল্লিশা এলাকায়  ঢাকাগামী ধানবোঝাই একটি ট্রাকের সঙ্গে চট্রগ্রামগামী যাত্রীবাহী  বাসের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই নিহত হন বাসচালক সবুজ মিয়া। এ ঘটনায় গুরুতর আহত সুপারভাইজার সুহেল মিয়া ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যান।

নিহতদের মরদেহ নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে মর্গে আছে। এ বিষয়ে নেত্রকোনা ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মামুন মিয়া জানান, আহতদের উদ্ধার করে নেত্রকোনা আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ট্রাকের ভেতর আটকে থাকা একজনকে উদ্ধারের চেষ্টা চলছিল।

দুর্ঘটনায় দুইজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন নেত্রকোনা মডেল থানার উপপরিদর্শক (এসআই) জহুরুল ইসলাম। দুর্ঘটনায় নেত্রকোণা ময়মনসিংহ সড়কে যান চলাচল দুই ঘণ্টা বন্ধ ছিল। এখন যান চলাচল স্বাভাবিক হয়েছে বলে জানান মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার সাকের আহমেদ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App