×

বিনোদন

আদালতের আদেশ অমান্য করে চলছেন নিপুণ: জায়েদ খান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ মে ২০২২, ১১:৫৮ এএম

আদালতের আদেশ অমান্য করে চলছেন নিপুণ: জায়েদ খান
আদালতের আদেশ অমান্য করে চলছেন নিপুণ: জায়েদ খান

ঢালিউড তারকা নিপুণ ও জায়েদ খান

চিত্রনায়ক জায়েদ খান বলেছেন, সারাদেশের মানুষ জানে আমি চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছি। অথচ লজ্জাহীনভাবে চেয়ারে দখল করে বসে আছেন নিপুণ।

আজ সোমবার (২৩ মে) সুপ্রিম কোর্ট থেকে বের হয়ে সাংবাদিকদের কাছে এ মন্তব্য করেন জায়েদ খান। এর আগে সুপ্রিম কোর্টের আপিল বিভাগে চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদ নিয়ে আপিল শুনানি অনুষ্ঠিত হয়।

আগামী ৫ জুন পরবর্তী শুনানির দিন ধার্য করেন আদালত। প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকীর নেতৃত্বাধীন আপিল বেঞ্চ শুনানির জন্য এ দিন ধার্য করেন।

আদালত থেকে বের হয়ে জায়েদ খান বলেন, চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদে আপিল বিভাগের স্থিতাবস্থা থাকার পরও নিপুণ আদালতের আদেশ অমান্য করে চলছেন। আমি সর্ব্বোচ আদালতের আদেশের প্রতি শ্রদ্ধাশীল। এ কারণে জোর করে চেয়ার দখলের কোনো ইচ্ছে নাই। অসত্যের বিরুদ্ধে আমি লড়াই করে যাচ্ছি।

আদালতে জায়েদ খানের পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট আহসানুল করিম ও অ্যাডভোকেট নাহিদ সুলতানা যুথি। নিপুণের পক্ষে ছিলেন ব্যারিস্টার রোকন উদ্দিন মাহমুদ।

এর আগে গত ১৩ মার্চ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদে চেম্বার আদালতের স্থিতাবস্থার আদেশ নিপুণ আক্তার ও জায়েদ খানকে কঠোরভাবে পালন করতে আদেশ দেন আপিল বিভাগ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App