আজকের সংবাদপত্র পর্যালোচনা

আগের সংবাদ

আদালতের আদেশ অমান্য করে চলছেন নিপুণ: জায়েদ খান

পরের সংবাদ

মাইনাস ১২ ডিগ্রিতে খোলামেলা পোশাকে শ্যুট, কাঁপছেন পরিণীতি!

প্রকাশিত: মে ২৩, ২০২২ , ১১:৪৭ পূর্বাহ্ণ আপডেট: মে ২৩, ২০২২ , ১২:০০ অপরাহ্ণ

মাইনাস ১২ ডিগ্রিতে কাঁপতে কাঁপতে শুটিং সেরে সবে ভারতে এসেছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। তার সঙ্গে রয়েছেন নায়ক হার্ডি সন্ধু। দুজনে মিলে সেই অভিজ্ঞতাই ভাগ করে নিয়েছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামের এক ভিডিওতে রবিবার (২৩ মে) তাদের দেখা যায়।

ভিডিওতে নায়ককে পাশে বসিয়ে বোরকা ও জ্যাকেট পরা অভিনেত্রী পরিণীতি চোপড়া বলেন, মাইনাস ১২ ডিগ্রি ঠাণ্ডায় শুটিংয়ের অভিজ্ঞতা ছিল ভয়াবহ। সেটে বসে আমরা একমুঠো পানিও খেতে পারছিলাম না। কারণ পানি জমে বরফ হয়ে যাচ্ছিল। গ্যাস সিলিন্ডার, ভ্যান- সবকিছুই বরফে ঢাকা। তাই পানি গরমও করা সম্ভব ছিল না। খেয়াল করেছি, ছবির পরিচালকের দাড়িতেও বরফ জমেছিল। প্রচণ্ড ঠাণ্ডায় কষ্টকর মুহূর্তে আমরা যখন শুটিং করছি, তখন হিটার চালিয়ে গভীর ঘুমে আচ্ছন্ন ছিলেন নায়ক সান্ধু। খবর আনন্দবাজার পত্রিকার।

বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া

এত ঠাণ্ডায় এই প্রথম শুটিং করেছেন পরিণীতি চোপড়া। সেই অভিজ্ঞতাই ইন্সটাগ্রামের ভিডিওতে তুলে ধরেন তিনি। কিন্তু কিসের শুটিং করেছেন বলিউড অভিনেত্রী পরিণীতি? ছবি নাকি ওয়েব সিরিজ? সেই বিষয়ে রহস্য রেখে দিয়েছেন এই অভিনেত্রী।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়