ঢাকা টেস্টে টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

আগের সংবাদ

টেকনাফে দুই কেজির বেশি ক্রিস্টাল মেথ আইস উদ্ধার

পরের সংবাদ

নেত্রকোণায় ট্রাক-বাস সংঘর্ষে নিহত ২, আহত ২৫

প্রকাশিত: মে ২৩, ২০২২ , ৯:৪২ পূর্বাহ্ণ আপডেট: মে ২৩, ২০২২ , ৯:৪২ পূর্বাহ্ণ

নেত্রকোনা ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের চল্লিশা এলাকায় আজ ভোরে বাস ট্রাকের সংঘর্ষে দুইজন নিহত এবং ২৫ জন আহত হয়েছেন। নিহতরা হলেন- বাসচালক সবুজ মিয়া ও সুপারভাইজার সুহেল মিয়া। আহতদের নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, আজ সোমবার ভোর সাড়ে পাঁচটার দিকে চল্লিশা এলাকায় ঢাকাগামী ধানবোঝাই একটি ট্রাকের সঙ্গে চট্রগ্রামগামী যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই নিহত হন বাসচালক সবুজ মিয়া। এ ঘটনায় গুরুতর আহত সুপারভাইজার সুহেল মিয়া ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যান।

নিহতদের মরদেহ নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে মর্গে আছে। এ বিষয়ে নেত্রকোনা ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মামুন মিয়া জানান, আহতদের উদ্ধার করে নেত্রকোনা আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ট্রাকের ভেতর আটকে থাকা একজনকে উদ্ধারের চেষ্টা চলছিল।

দুর্ঘটনায় দুইজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন নেত্রকোনা মডেল থানার উপপরিদর্শক (এসআই) জহুরুল ইসলাম। দুর্ঘটনায় নেত্রকোণা ময়মনসিংহ সড়কে যান চলাচল দুই ঘণ্টা বন্ধ ছিল। এখন যান চলাচল স্বাভাবিক হয়েছে বলে জানান মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার সাকের আহমেদ।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়