আদালতের আদেশ অমান্য করে চলছেন নিপুণ: জায়েদ খান

আগের সংবাদ

শুরুর ধাক্কা কাটাতে লড়ছেন মুশফিক-লিটন

পরের সংবাদ

নারীদের শরীর ছাড়া আর কি আলোচনার বিষয় নেই: শাহরুখ

প্রকাশিত: মে ২৩, ২০২২ , ১২:০০ অপরাহ্ণ আপডেট: মে ২৩, ২০২২ , ১২:০৮ অপরাহ্ণ

সাধে কি বলে তিনি কিং খান! বরাবরই সোজাসাপটা কথা এবং ব্যক্তিত্বে রাজার মতো সকলের মন জয় করে আসছেন শাহরুখ খান। বিশেষত নারীদের। কিন্তু তার জন্য রমণীমোহন কৌশলে মেতে থাকতে হয়নি তাকে। দিনভর মজে থাকতে হয়নি যৌন আলোচনাতেও। এখনকার সমাজ, নতুন প্রজন্মের পুরুষদের যৌনতা-সর্বস্ব আলোচনা তাই তাকে অবাক করে। নিজেই বললেন বলিউডের ‘বাদশা’।

আগেও একটি সাক্ষাৎকারে কিশোরদের আলোচনার বিষয় নিয়ে সরব হয়েছিলেন অভিনেতা। সম্প্রতি আবারও ক্ষোভ উগরে দিলেন ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর নায়ক। বললেন, আমার আজকাল বিরক্ত লাগে পুরুষদের সঙ্গে কথা বলতে। টাকা বাড়ানোর ছক, ব্যবসার চক্র আর কুৎসিত যৌন লালসা ছাড়া তাদের মধ্যে কিছুই দেখি না। বেশির ভাগেরই পছন্দের আলোচনার বিষয় মেয়েদের স্তন। তার আকার কেমন, কত বড় বা ছোট! বলিউড তারকার দাবি, আরে, নারীদের স্তনের বাইরেও তো একটা জগৎ রয়েছে! সেটা কি আদৌ তারা জানেন?

তার চেয়ে বরং নারীদের সঙ্গে সময় কাটাতে পছন্দ করেন শাহরুখ। কিং খানের মতে, অনেক শালীন, সুন্দর এবং বৈচিত্র্যপূর্ণ বিষয় নিয়ে আলোচনায় মাতেন নারীরা। শুধু তাই নয়, ছোটদের সঙ্গও উপভোগ করেন তিনি।

অভিনেতা জানান, ছেলে বা মেয়ের বন্ধুরা এলে তিনি প্রাণ খুলে আড্ডা দেন। কিন্তু ওই যে! যখনই দেখেন অল্পবয়সী ছেলেরাও সেই একই আলোচনার পাকে তলিয়ে যাচ্ছে, অসহায় লাগে শাহরুখের। সমাজের এই চেহারা দেখে তিনি অত্যন্ত মর্মাহত বলে জানান শাহরুখ।

আপাতত নিজের পরবর্তী ছবির প্রস্তুতি নিচ্ছেন ‘বাদশা’। বহু দিন পর পর্দায় ফিরছেন ‘পাঠান’ ছবিতে। ২০২৩ সালের জানুয়ারিতে মুক্তি পেতে পারে সেই ছবি। সঙ্গে রয়েছেন দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহামের মতো অভিনেতারাও।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়