ভারতসহ ১৬ দেশ ভ্রমণে নিষেধাজ্ঞা সৌদি আরবের

আগের সংবাদ

ইউক্রেন ইস্যুতে শক্তিশালী অবস্থানে বাংলাদেশ: রাশিয়া

পরের সংবাদ

গাছের ডাল কাটা নিয়ে বড় ভাইকে পিটিয়ে হত্যা

প্রকাশিত: মে ২৩, ২০২২ , ৩:৪৩ অপরাহ্ণ আপডেট: মে ২৩, ২০২২ , ৩:৪৩ অপরাহ্ণ

সামান্য লেবু গাছের ডাল কাটাকে কেন্দ্র করে বড় ভাইকে লাঠি দিয়ে পিটিয়ে মারলো ছোট ভাই। ছোট ভাই হবিবর রহমানের লাঠির আঘাতে মারা গেছেন বড় ভাই খলিল বিশ্বাস (৬০)।

সোমবার (২৩ মে) দুপুরে মেহেরপুর জেনারেল হাসপাতালে চিৎিসাধিন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে ২১ মে শনিবার সন্ধ্যায় আহত হয়ে মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধিন ছিলেন তিনি। নিহত খলিল বিশ্বাস মেহেরপুরের গাংনীর হিন্দা গ্রামের মৃত মুনসুর আলীর ছেলে।

নিহত খলিলের মেয়ে পারভিনা খাতুন জানান, শনিবার বাড়ির পাশে লেবু গাছের ডাল কাটা নিয়ে ছোট ভাই হবিবর রহমানের সাথে খলিল বিশ্বাসের বাকবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে ছোটভাই হবিবর তার হাতে থাকা লাঠি দিয়ে বেধড়ক মারপিট করে। বাড়ির লোকজন ও স্থানীয়রা খলিল বিশ্বাসকে উদ্ধার করে প্রথমে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, তিনি ঘটনাটি শুনেছেন এবং ঘটনাস্থলে পুলিশ পাঠিছেন। পরিস্থিতি অনুযায়ি পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়