×

রাজধানী

রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ মে ২০২২, ০১:৫৯ পিএম

রাজধানীর মিরপুর পল্লবীতে ভবন নির্মাণের কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্টে আলমগীর হোসেন (৩০) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। রবিবার (২২ মে) সকাল পৌনে ১১টার দিকে ইউসিবি চত্ত্বর হাজী মার্কেটের পাশে এই ঘটনা ঘটে। অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বেলা সোয়া ১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

তাকে হাসপাতালে নিয়ে যাওয়া মো. তাওহীদ জানায়, তারা হাজী মার্কেটের পাশে একটি ভবন নির্মাণের কাজ করে। সবেমাত্র সেখানে পাইলিংয়ের কাজ হচ্ছিলো। আলমগীর পেশায় রড মিস্ত্রীর সহযোগী। সকালে আলমগীর মেশিন দিয়ে রড কাটছিলো। তখন সেখান থেকে বিদ্যুতায়িত হয় সে। এতে সঙ্গে সঙ্গে অচেতন হয়ে পড়ে। দ্রুত তাকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় স্থানীয় একটি হাসপাতালে। পরে তাকে ঢাকা মেডিকেলে নিলে চিকিৎসক মৃত বলে জানান।

সহকর্মীরা জানায়, রড কাটার মেশিনের তারে লিকেজ ছিলো। তার জন্যই এই ঘটনা ঘটেছে। তার বাড়ি কুমিল্লা জেলায়। তার বাবার নাম মৃত জয়নাল আবেদিন। বর্তমানে সে খিলগাঁও নন্দিপাড়া ছোট বটতলা এলাকায় থাকতো।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, মৃতদেহ মর্গে রাখা হয়েছে। ঘটনাটি থানা পুলিশকে জানানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App