×

সারাদেশ

পোশাকে আপত্তি, নরসিংদী স্টেশনে তরুণী লাঞ্ছিতের ঘটনায় মামলা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ মে ২০২২, ১০:১৪ পিএম

আধুনিক পোশাক পরাকে কেন্দ্র করে নরসিংদী রেলস্টেশনে এক তরুণীকে লাঞ্ছিত করার ঘটনায় আদালতের নির্দেশে থানায় মামলা দায়ের করা হয়েছে। নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির এসআই ইমায়েদুল জাহেদী বাদী হয়ে শনিবার ভৈরব রেলওয়ে থানায় এ মামলা দায়ের করেন।

জানা গেছে, গত ১৮ মে ভাের ৫টায় ট্রেনে ঢাকা যাওয়ার উদ্দেশ্যে ভিকটিম ও তার বন্ধু নরসিংদী রেল স্টেশনের ১নং প্লাটফর্মে আসেন। এ সময় স্টেশনে উপস্থিত ২ জন নারী ও ৮-১০ জন পুরুষ ভিকটিমের পরনের পােশাক নিয়ে অশালীন মন্তব্য, গালিগালাজ ও একপর্যায়ে ভিকটিমের পােশাক টানাহেঁচড়া করে হেনস্তা করেন। ওই ঘটনার সিসিটিভি ফুটেজ যাচাই করে পুলিশ ঘটনার সঙ্গে জড়িত ইসমাইল নামে এক বখাটেকে গত শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে আটক করে। পরে তাকে নরসিংদীর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে।

সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান ঘটনার গুরুত্ব বিবেচনায় সংশ্লিষ্ট থানার ওসিকে নিয়মিত মামলা দায়ের করার নির্দেশ দেন। এর প্রেক্ষিতে নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির এসআই ইমায়েদুল জাহেদী বাদী হয়ে আসামিদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি নিয়মিত মামলা দায়ের করেন।

এদিকে পুরো বিষয়টি অনুসন্ধানে মাঠে নামে সরকারের একাধিক দপ্তর। এরই ধারাবাহিকতায় জেলা প্রশাসনের পক্ষ থেকে বিকালে নরসিংদী রেলস্টেশন এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। অভিযুক্ত বখাটে ও উচ্ছৃঙ্খল নারীকে গ্রেফতার করতে তৎপরতা চালিয়েছে পুলিশ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App