×

সারাদেশ

তের বছরের প্রেম, বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে অনশন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ মে ২০২২, ০৫:৩১ পিএম

তের বছরের প্রেম, বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে অনশন

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করছেন এই নারী।

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক প্রেমিকা ১৩ বছরের প্রেমের স্বীকৃতি আদায় করতে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করছেন।

রবিবার (২২ মে) সরজমিন গিয়ে জানা যায়, উপজেলার উচাখিলা ইউনিয়নের চরআলগী গ্রামের কাজিম উদ্দিনের পুত্র দেলোয়ারের সাথে পাশের বাড়ির আশ্রব আলী বেপারীর কন্যার দীর্ঘ ১৩ বছরের প্রেমের সম্পর্ক চলে আসছিলো।

দেলোয়ারের বিয়ের দিনক্ষণ অনত্র ঠিকঠাক হওয়ার খবর জানতে পেরে শনিবার সন্ধায় প্রেমিকা দেলোয়ারের বাড়িতে গিয়ে অবস্থান নিয়ে অনশন করেছেন।

এবিষয়ে দেলোয়ারের প্রেমিকার সাথে কথা হলে তিনি জানান, দেলোয়ারের সাথে দীর্ঘ ১৩ বছরের প্রেমের সম্পর্ক চলে আসছিলো তার। এ নিয়ে কয়েক বার বিয়ের জন্য চাপ দিলে নিজেকে প্রতিষ্ঠিত হওয়ার কথা বলে এড়িয়ে যায়। দু’দিন হলো তিনি জানতে পারেন দেলোয়ারের অন্যত্র বিয়ে ঠিকঠাক হয়েছে। বিয়ের বিষয়টি দেলোয়ারের কাছে জানতে চাইলে সে অস্বীকার করে।

দেলোয়ারের সাথে মুঠোফোনে বারবার যোগযোগের চেষ্টা করেও তাকে না পেয়ে তার পিতা কাজিম উদ্দিনের সাথে কথা হলে তিনি বলেন, আমরা একই বংশের লোকজন হলেও ছেলে-মেয়ের মধ্যে এতো গভীর প্রেমের সম্পর্ক এটা আমার জানা নেই।

প্রেমিকার বাবা-মা জানায়, দেলোয়ার আমাদের পরিবারের মান-সম্মান নষ্ট করেছে। সমাজে বেঁচে থাকাই কঠিন হয়ে পড়েছে। এনিয়ে ৯৯৯ ফোন করে আইনি সহায়তা চাওয়া হলে পুলিশ ঘটনাস্থলে পৌছেন এবং লিখিত অভিযোগ করতে বলেন।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আনোয়ারুল হাসান খান জানান, মেয়ের পরিবারের পক্ষ থেকে বিষয়টি জানার পর তিনি ছেলের পরিবারকে অবহিত করলে তারা দেখবেন বলে জানান।

ঈশ্বরগঞ্জ থানার ওসি মোস্তাছিনুর রহমান বলেন, ওই ঘটনায় এখনও লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App