ভোরের কাগজের বিরুদ্ধে মামলা: ফেনীতে মানববন্ধন, সমাবেশ

আগের সংবাদ

২০ লাখ ৫০ হাজার কোটি টাকার বিকল্প বাজেট অর্থনীতি সমিতির

পরের সংবাদ

জ্বরে আক্রান্ত খালেদা জিয়া

প্রকাশিত: মে ২২, ২০২২ , ১:৪২ অপরাহ্ণ আপডেট: মে ২২, ২০২২ , ১:৪৭ অপরাহ্ণ

জ্বরে ভুগছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। তার ব্যক্তিগত কর্মকর্তারা বলছেন, জ্বরের মাত্রা খুব বেশি না। তিনি মোটামুটি সুস্থ আছেন। তবে তিনি রাজি হলে আগামী কয়েকদিনের মধ্যে শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য হাসপাতালে নেয়া হতে পারে।

রবিবার (২২ মে) খালেদা জিয়ার শারীরিক অবস্থার বিষয়ে জানতে চাইলে তার ব্যক্তিগত সচিব এবি এম আব্দুস সাত্তার বলেন, আমিও শুনেছি জ্বরের বিষয়টি। তবে বিস্তারিত চিকিৎসকরা বলতে পারবেন।

নাম প্রকাশে অনিচ্ছুক খালেদা জিয়ার প্রেস উইংয়ের একজন সদস্য বলেন, তাপমাত্রা একটু এদিক-সেদিক হলে উনার মতো বয়সীদের শরীরে জ্বর আসাটাই স্বাভাবিক। এটা সিরিয়াস কিছু না। সিজনাল জ্বর।

ওই সদস্য আরও বলেন, তিনি রাজি হলে আগামী কয়েকদিনের মধ্যে তাকে স্বাস্থ্য পরীক্ষা-নিরীক্ষার জন্য হাসপাতালে নেয়া হতে পারে। যেটা আগেও করা হয়েছিল।

তবে বিএনপি চেয়ারপারসনের চিকিৎসক দলের সদস্য ভাইস চেয়ারম্যান ডাক্তার এ জেড এম জাহিদের মোবাইল ফোনে একাধিকবার কল করেও তার সাড়া পাওয়া যায়নি ।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়