কানের রেস্তোরাঁয় অভিষেককে বাদ দিয়ে ঐশ্বরিয়ার নাম!

আগের সংবাদ

হজে যাবেন মুশফিক, থাকছেন না ওয়েস্ট ইন্ডিজ সিরিজে

পরের সংবাদ

পরের বছরেও আইপিএলে খেলবেন, জানালেন ধোনি

প্রকাশিত: মে ২১, ২০২২ , ১১:৫৩ পূর্বাহ্ণ আপডেট: মে ২১, ২০২২ , ১১:৫৩ পূর্বাহ্ণ

পরের বছরেও আইপিএল খেলবেন মহেন্দ্র সিংহ ধোনি। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে এই বছর শেষ ম্যাচ খেলতে নেমে বলে দিলেন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক। অবসরের ভাবনা যে এখনও তার মধ্যে নেই তা পরিষ্কার করে দিলেন শুক্রবারই।

এ বারের আইপিএলে শেষ ম্যাচ খেলছে চেন্নাই। প্লে-অফ থেকে ছিটকে গিয়েছে তারা। রাজস্থানের বিরুদ্ধে এই ম্যাচে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিলেন ধোনি। সেখানেই ধোনিকে জিজ্ঞেস করা হয় আগামী বছর তিনি চেন্নাইয়ের হয়ে খেলবেন কি না। তাতে ধোনি বলেন, ‘অবশ্যই। খুব সহজ ব্যাপার। চেন্নাইয়ে না খেলে বিদায় জানানোটা খুব অন্যায় হবে। মুম্বাই এমন একটা জায়গা যেখানে দল এবং ব্যক্তিগত ভাবে অনেক ভালবাসা পেয়েছি। কিন্তু চেন্নাইয়ের সমর্থকদের জন্য সেটা খুব খারাপ হবে। আশা করি পরের বছর বিভিন্ন মাঠে খেলা হবে। তাই বিভিন্ন মাঠে গিয়ে, বিভিন্ন শহরে গিয়ে ধন্যবাদ জানাতে পারব। তবে সেটাই আমার শেষ বছর কি না সেটা বড় প্রশ্ন। দু’বছর পর কী হবে তা এখনই বলা সম্ভব নয়। পরের বছর আরও শক্তিশালী হয়ে ফিরে আসার চেষ্টা করব।’

ধোনি খেলবেন শুধু নয়, চেন্নাই দলকে নেতৃত্বও দেবেন। পরের বছর ধোনির নেতৃত্বেই দেখা যাবে হলুদজার্সিধারীদের। ২০২০ সালে আইপিএলে সবার নীচে শেষ করেছিল চেন্নাই। পরের বছর চ্যাম্পিয়ন হয় তারা। এ বার ফের নক আউট পর্বে উঠতে ব্যর্থ ধোনি। পরের বছর অধিনায়ক ধোনির হাত ধরে কি ফের এক বার চ্যাম্পিয়ন হবে চেন্নাই? সেই আশাতেই থাকবেন সমর্থকরা। খবর আনন্দবাজার পত্রিকার।

টিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়