বিশ্বের ১১ দেশে ছড়িয়েছে ভয়াবহ মাংকিপক্স

আগের সংবাদ

আজকের সংবাদপত্র পর্যালোচনা

পরের সংবাদ

নরসিংদী রেলস্টেশনে তরুণীকে হেনস্তাকারী একজন আটক

প্রকাশিত: মে ২১, ২০২২ , ১০:১৫ পূর্বাহ্ণ আপডেট: মে ২১, ২০২২ , ১০:১৫ পূর্বাহ্ণ

নরসিংদীতে জিন্স ও টপস পরায় তরুণীকে মারধরের ঘটনায় মো. ইসমাইল হোসেন নামে এক যুবককে আটক করা হয়েছে। শুক্রবার (২০ মে) রাত ৮টার দিকে নরসিংদী রেলস্টেশন এলাকা থেকে তাকে আটক করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাসার।

তিনি বলেন, তরুণীকে মারধরের ঘটনাকে কেন্দ্র করে রাতে রেলস্টেশন এলাকায় যৌথ অভিযান চালায় সদর থানা ও ডিবি পুলিশ। এ সময় ইসমাইল হোসেন নামে এক যুবককে স্টেশন এলাকা থেকে আটক করা হয়েছে। ঘটনাটি তদন্তে মাঠে নেমেছে পুলিশের একাধিক টিম। এ ঘটনায় জড়িত সবাইকে গ্রেপ্তার করা হবে।

এর আগে বুধবার (১৮ মে) নরসিংদী থেকে ঢাকা যাওয়ার পথে জিন্স ও টপস পরায় নরসিংদী রেলস্টেশনে ওই তরুণীকে হয়রানি ও মারধরের ঘটনা ঘটে।

ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ায় শুরু হয় আলোচনা-সমালোচনা। তবে ঘটনার দুদিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত ভুক্তভোগীর পক্ষ থেকে কোনও অভিযোগ করা হয়নি বলে জানিয়েছে পুলিশ।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ইমায়েদুল জাহেদী বলেন, ভুক্তভোগী তরুণী ও তার সঙ্গে থাকা তরুণদের নাম-ঠিকানা জানা যায়নি। তবে তারা চট্টগ্রাম থেকে ঢাকাগামী ট্রেনের যাত্রী ছিলেন। নরসিংদী রেল স্টেশনে ট্রেনের অপেক্ষায় ছিলেন। এরই মধ্যে জিন্স ও টপস পরা নিয়ে স্টেশনে অপেক্ষারত এক নারীর সঙ্গে তরুণীর বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে তরুণীকে হেনস্তা করেন ওই নারী। তরুণীর সঙ্গে থাকা দুই তরুণ প্রতিবাদ করলে পাশ থেকে কয়েকজন যুবক এসে তাদের মারধর করেন। পরে স্টেশন মাস্টারের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়। এরপর তাদের ঢাকাগামী ট্রেনে উঠিয়ে দেওয়া হয়েছে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়