৫ কি.মি. দূর থেকে ড্রোন ধ্বংসের লেজার অস্ত্র পরীক্ষা রাশিয়ার

আগের সংবাদ

কাশিমপুর কারাগারে আসামির সঙ্গে বাদীর বিয়ে

পরের সংবাদ

ছেলের মা হলেন রিহানা, শুভেচ্ছা বার্তা প্রিয়াঙ্কার

প্রকাশিত: মে ২১, ২০২২ , ১২:৩২ অপরাহ্ণ আপডেট: মে ২১, ২০২২ , ১২:৩২ অপরাহ্ণ

ছেলের মা হলেন জনপ্রিয় মার্কিন পপ তারকা রিহানা। ফেব্রুয়ারি মাসের শুরুতেই বয়ফ্রেন্ড এসাপ রকির হাত ধরে নিউ ইয়র্ক সিটির রাস্তায় বেবি বাম্প নিয়ে হাঁটতে দেখা গিয়েছিল রিহানাকে। ছবিতে স্পষ্ট ধরা পড়েছিল তার বেবি বাম্প, আর সেই শুরু হইচই। ছেলে হওয়ার সুখবর এখনও আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেননি রিহানা, কিন্তু তাতে কী! সবমহল থেকে উপচে পড়ছে শুভেচ্ছা বার্তা।

দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়াও পিছিয়ে থাকলেন না। সোশ্যাল মিডিয়ায় রিহানাকে মাতৃত্বকে আলিঙ্গন করবার জন্য অভিনন্দন বার্তা দিলেন প্রিয়াঙ্কা চোপড়া।

রিহানার প্রেগন্যান্সি শ্যুটের একটি ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন প্রিয়াঙ্কা। সেখানে নিজের বেবি বাম্প ফ্লন্ট করছেন রিহানা। সেই ছবির ক্যাপশনে পিগি চপস লেখেন, ‘অভিনন্দন রিহানা’ সঙ্গে জুড়ে দেন একটা হলুদ হার্টে ইমোজি।

চলতি বছর মা হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়াও। জানুয়ারি মাসেই সারোগেসির মাধ্যমে মা-বাবা হন নিয়াঙ্কা জুটি। এই তারকা দম্পতি মেয়ের নাম রেখেছে মালতি মেরি চোপড়া জোনাস। নির্ধারিত সময়ের প্রায় দু-মাস আগেই জন্ম হয়েছিল মালতির। ১০০ দিন এনআইসিইউ-তে থেকেছে একরত্তি।

মেয়ের জন্মের পর সম্প্রতি কাজে ফিরেছেন প্রিয়াঙ্কা। আপতত রুশো ব্রাদার্সের নেতৃত্বে তৈরি সায়েন্স ফিকশন সিরিজ সিটাডেল-এর শ্যুটিংয়ে ব্যস্ত তিনি। আমাজন প্রাইম ভিডিওতে স্ট্রিম হবে এই সিরিজ। প্রিয়াঙ্কা ছাড়াও এই সিরিজে রয়েছেন হলিউড তারকা রিচার্ড ম্যাডেন।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়