খুলনার সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক

আগের সংবাদ

পরের বছরেও আইপিএলে খেলবেন, জানালেন ধোনি

পরের সংবাদ

কানের রেস্তোরাঁয় অভিষেককে বাদ দিয়ে ঐশ্বরিয়ার নাম!

প্রকাশিত: মে ২১, ২০২২ , ১১:৫০ পূর্বাহ্ণ আপডেট: মে ২১, ২০২২ , ১১:৫০ পূর্বাহ্ণ

ফ্রান্সের কান শহরে ডিনার ডেটে গেছিলেন বলিউড তারকাদম্পতি অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চন। মেয়ে আরাধ্যাকে নিয়ে সেখানেই অবস্থান করছেন। খেতে আসা ভারতীয় এই অভিনেত্রীকে পেয়ে উৎফুল্ল হয়ে পড়েন রেস্তোরাঁর সংশ্লিষ্টরা। তাদের সঙ্গে ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্টও করা হয়।

ছবিটিতে দ্রুতবেগে পড়তে থাকে লাইক, কমেন্টস। শেয়ারের সংখ্যা হাজার ছাড়িয়ে মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। তবে আপত্তি এসেছে একটি বিষয়কে কেন্দ্র করে। কেননা ওই পোস্টের ক্যাপশনে শুধু ঐশ্বরিয়ার নাম লেখা রয়েছে। অভিষেকের নেই। খবর হিন্দুস্তান টাইমসের।

আর এই বিষয় নিয়েই প্রশ্নের মুখে পড়েছে বচ্চন পরিবার। অনেকে বলেছেন, অভিষেক বচ্চনের নাম বাদ দেয়া ঠিক হয়নি। তিনিও কম যান না।

২০০৭ সালে অভিষেক ও ঐশ্বরিয়ার বিয়ে হয়। তারপর থেকেই স্ত্রীর সঙ্গে কান চলচ্চিত্র উৎসবে যাচ্ছেন অভিষেক। মেয়ে আরাধ্যার জন্মের পর তিনিও তাদের সঙ্গে যুক্ত হন। এবারে বিশ্বসুন্দরী ঐশ্বরিয়াকে দেখা গেছে গোলাপি রঙের মার্মেড গাউন এবং কালো ও ফ্লোরাল একীভূত রঙের থ্রিডি গাউনে।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়