×

সারাদেশ

শতবর্ষী মন্দিরে ভারতীয় সহকারী হাই কমিশনারকে সংবর্ধনা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ মে ২০২২, ১০:১৪ পিএম

শতবর্ষী মন্দিরে ভারতীয় সহকারী হাই কমিশনারকে সংবর্ধনা

শুক্রবার পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া বারোয়ারী মন্দিরে ভারতীয় সহকারী হাই কমিশনারসহ বিশিষ্ট ৮ ব্যক্তিকে সংবর্ধনা দেয়া হয়।

শতবর্ষী মন্দিরে ভারতীয় সহকারী হাই কমিশনারকে সংবর্ধনা

পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার শতবর্ষের ঐতিহ্যবাহী দাশুড়িয়া বারোয়ারী মন্দির কমিটির পক্ষ থেকে ভারতীয় সহকারী হাই কমিশনারসহ ঈশ্বরদী বিশিষ্ট ৮ ব্যক্তিকে বিশেষ স্মারক সম্মাননা ও সংবর্ধনা দেওয়া হয়েছে।

শুক্রবার (২০ মে) দুপুর সাড়ে তিনটায় দাশুড়িয়ায় 'বিশ্ব শান্তি ও দেশ-মাতৃকার কল্যাণে অনুষ্ঠিত নামযজ্ঞানুষ্ঠানে' এই সম্মাননা স্মারক ও সংবর্ধনা দেয়া হয়।

সংবর্ধিত ব্যক্তিরা হলেন- অনুষ্ঠানের প্রধান অতিথি রাজশাহীর ভারতীয় সহকারী হাই কমিশনার সঞ্জীব কুমার ভাটি, বিশেষ অতিথি ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান নায়েব আলী বিশ্বাস, পৌরসভার মেয়র ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইছাহক আলী মালিথা, উপজেলা আ'লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আবুল কালাম আজাদ মিন্টু, ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মুরাদ আলী মালিথা ও ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলী।

মন্দির পরিচালনা কমিটির সভাপতি প্রদীপ কুমার রামের সভাপতিত্বে ও উন্নয়ন কর্মী গোপাল অধিকারীর সঞ্চালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা আরও বক্তব্য বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক জালাল উদ্দিন তুহিন, ঈশ্বরদী প্রেস ক্লাবের সাবেক সভাপতি মোস্তাক আহমেদ কিরণ, সিনিয়র সাংবাদিক খোন্দকার মাহাবুবুল হক দুদু।

পাঁচ দিনব্যাপী এ অনুষ্ঠানে মন্দির পরিচালনা বিভিন্ন পর্যায়ের নেতারা, কমিটির সদস্য ও ভক্তরা উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App