করোনায় একমাস মৃত্যুশূন্য দেশ

আগের সংবাদ

সন্তানরা পারেনি, তাই ঢাবির ভর্তিযুদ্ধে বাবা

পরের সংবাদ

যশোরে ১০ কোটি টাকার স্বর্ণবারসহ পাচারকারী আটক

প্রকাশিত: মে ২০, ২০২২ , ৫:১৮ অপরাহ্ণ আপডেট: মে ২০, ২০২২ , ৯:৩৪ অপরাহ্ণ

ভারতে পাচারকালে যশোর সীমান্ত হতে ১২৪ পিচ স্বর্ণের বারসহ এক পাচারকারীকে আটক করেছে বিজিবি। শুক্রবার (২০ মে) সকালে চৌগাছা উপজেলার শাহজাদপুর বিওপির অভ্যন্তরে কাবিলপুর শ্মশানঘাট এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটক ব্যক্তির নাম শাহ আলম (৩৫)। তার বাড়ি উপজেলার কাবিলপুর গ্রামে।

শুক্রবার (২০ মে) বিকেলে সংবাদ সম্মেলনে ৪৯ বিজিবির অধিনায়ক লে. কর্নেল শাহেদ মিনহাজ জানান, পাচারকারী কৃষকের বেশে মোটরসাইকেলে করে যাচ্ছিলেন। সন্দেহ হওয়ায় তাকে তল্লাশি করে বিশেষভাবে লুকায়িত অবস্থায় ১২৪ পিচ স্বর্ণেরবার উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে জানা যায়, সে এর আগেও ৬ বার স্বর্ণ পাচার করেছে। সপ্তমবার পাচারের সময় সে বিজিবির হাতে ধরা পড়ে। উদ্ধারকৃত স্বর্ণের ওজন ১৪.৪৫০ কেজি।

যার আনুমানিক বাজার মূল্য দশ কোটি এগার লাখ পঞ্চাশ হাজার টাকা। এ সময় একটি মোটরসাইকেল ও একটি মোবাইল ফোন জব্দ করা হয়। স্বর্ণেরবার ও আসামির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়