শান্তিগঞ্জে বন্যা পরিস্থিতির চরম অবনতি, পানিতে ভাসছে গ্রাম

আগের সংবাদ

ইউক্রেন পরিস্থিতি নিয়ে রুশ-মার্কিন সেনাপ্রধানের ফোনালাপ

পরের সংবাদ

পুলিশ সদস্যের কবজি কাটা কবির চিহ্নিত সন্ত্রাসী: র‌্যাব

প্রকাশিত: মে ২০, ২০২২ , ৩:০৫ অপরাহ্ণ আপডেট: মে ২০, ২০২২ , ৩:০৫ অপরাহ্ণ

পুলিশ সদস্যের কবজি কেটে নেয়া কবির আহামদ চিহ্নিত সন্ত্রাসী বলে দাবি করেছেন র‌্যাবের মুখপাত্র কমান্ডার খন্দকার আল মঈন।

শুক্রবার (২০ মে) সকালে র‌্যাব-৭ এর চান্দগাঁও ক্যাম্পে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান তিনি।

বৃহস্পতিবার রাতে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার বড় হাতিয়ার গহীন পাহাড়ি এলাকায় বন্দুকযুদ্ধের পর গুলিবিদ্ধ অবস্থায় কবির ও তার সহযোগী কফিল উদ্দিনকে গ্রেপ্তার করা হয়। র‌্যাব মুখপাত্র জানান, কফিল উদ্দিনও মাদক ব্যবসায়ী। সেই সঙ্গে কবিরের বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডের সহযোগী ও প্রশ্রয়দাতা।

উল্লেখ্য, গত রবিবার (১৫ মে) সকালে চট্টগ্রামের লোহাগাড়ার লালারখিল এলাকায় মারামারি মামলার আসামি কবির আহামদকে গ্রেপ্তার করতে যায় পুলিশ। গ্রেপ্তার এড়াতে অভিযানে থাকা কনস্টেবল জনি খান ও মামলার বাদী আবুল হোসেনকে দা দিয়ে কোপ দেন কবির। এতে পুলিশ সদস্য জনি খানের বাম হাতের কবজি বিচ্ছিন্ন হয়ে যায়। ওইদিন রাতে বান্দরবানের লামা উপজেলার কেয়াজুপাড়া এলাকা থেকে কবিরের স্ত্রী রুবি আক্তারকে গ্রেপ্তার করা হয়। এই ঘটনায় তিনজনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত সাত-আটজনের বিরুদ্ধে মামলা করে পুলিশ। আহত কনস্টেবল জনি খানের কবজি সংযোজন করা হয়েছে। এখন তিনি রাজধানীর বেসরকারি আল মানার হাসপাতালে চিকিৎসাধীন।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়