ভারতে আসামের পর এবার বন্যায় ভাসছে ত্রিপুরা

আগের সংবাদ

পিএইচডিতে ইউজিসি কর্তৃক ইনক্রিমেন্ট স্থগিতাদেশে শাবি শিক্ষক সমিতির বিবৃতি

পরের সংবাদ

পদ্মায় মাছ শিকারে গিয়ে বজ্রপাতে বাবা-ছেলের মৃত্যু

প্রকাশিত: মে ২০, ২০২২ , ৬:৫৭ অপরাহ্ণ আপডেট: মে ২০, ২০২২ , ৬:৫৯ অপরাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জের পদ্মা নদীতে মাছ শিকারে গিয়ে বজ্রপাতে বাবা-ছেলে নিহত হয়েছেন। শুক্রবার (২০ মে) দুপুরে পদ্মা নদীর ধুলাউড়ি ঘাট থেকে বদিউরের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। নিহতরা হলেন- উপজেলার দুর্লভপুর ইউনিয়নের মনোহরপুর গ্রামের মিন্টুর ছেলে বদিউর (৪২) ও তার ছেলে আওয়াল (২২)।

এ প্রসঙ্গে ফায়ার সার্ভিস বলছে, তীব্র স্নোতে পদ্মা নদীতে তলিয়ে গেছে ছেলের মরদেহ। তবুও নিখোঁজ ছেলের মরদেহ উদ্ধার অভিযানে কাজ করছে ডুবুরি দল। এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় পদ্মা নদীর ধুলাউড়ি ঘাটে এ বজ্রপাতের ঘটনা ঘটে।

বজ্রপাতে বাবা-ছেলে নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন দুর্লভপুর ইউপি চেয়ারম্যান আবদুর রাজিব রাজু। এদিকে খবর পেয়ে বিকেলে জেলা প্রশাসনের উদ্যোগে নিহতের পরিবারের সদস্যদের নিকট নগদ ৪০ হাজার টাকা প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল হায়াত। এতে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী আরিফুল ইসলাম, দুর্লভপুর ইউপি চেয়ারম্যান আবদুর রাজিব রাজু ও ইউপি সদস্য আকতারুল ইসলামসহ অন্যরা।

রি-এমএআই/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়