ভোরের কাগজের বিরুদ্ধে মামলার প্রতিবাদে নেত্রকোনায় মানববন্ধন

আগের সংবাদ

কামরাঙ্গীরচরে যৌতুকের নির্যাতন সইতে না পেরে গৃহবধুর আত্মহত্যা

পরের সংবাদ

গত রমজান থেকেই বিএনপি নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে: নানক

প্রকাশিত: মে ২০, ২০২২ , ১:১০ অপরাহ্ণ আপডেট: মে ২০, ২০২২ , ১:১০ অপরাহ্ণ

গত রমজান মাস থেকেই বিএনপির নেতারা দ্বাদশ নির্বাচনের প্রস্তুতি শুরু করেছে বলে দাবি করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।

নির্বাচনে অংশগ্রহণ ছাড়া বিএনপির কাছে কোনো পথ খোলা নেই উল্লেখ করে তিনি বলেন, গত রমজান থেকেই বিএনপি প্রার্থীরা তাদের এলাকায় নির্বাচনী প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। প্রকৃতপক্ষে তারা আগামী নির্বাচনে অংশগ্রহণ করবে। এখন হয়তো পানি ঘোলা করার চেষ্টা করছে।

শুক্রবার (২০) সকালে ধানমন্ডি ৩২ নম্বরের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি প্রাঙ্গণে আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে এক র‌্যালিতে অংশ নিয়ে তিনি এসব কথা। বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ অনুষ্ঠানের আয়োজন করে।

এ সময় জাহাঙ্গীর কবির নানক বলেন, বিএনপি অহেতুক অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করার চেষ্টা করছে। বিএনপির কর্মকাণ্ড মানুষ ভুলে নাই। তাদের নেতা নাই। নেতৃত্বশূন্য দল বিএনপি। তাই এখন পানি ঘোলা করে দেশে একটি অস্থিতিশীল পরিবেশ তৈরি করার চেষ্টা করছে। কোনো লাভ হবে না, বিএনপিকে নির্বাচনে আসতে হবে।

মহিলা আওয়ামী লীগের সভাপতি সাফিয়া খাতুনের সভাপতিত্বে সংগঠনের সাধারণ সম্পাদক মাহমুদা বেগমের সঞ্চালনায় র‌্যালি অনুষ্ঠানে অংশগ্রহণ করেন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াসহ সংগঠনের নেত্রীরা।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়