×

সারাদেশ

ভোরের কাগজ প্রকাশক, সম্পাদকের বিরুদ্ধে মামলায় ধামইরহাট প্রেস ক্লাবের নিন্দা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ মে ২০২২, ১২:৪২ এএম

নওগাঁর ধামইরহাট প্রেস ক্লাবে ১৮মে সন্ধ্যায় এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন ভোরের কাগজ প্রতিনিধি ও প্রেস ক্লাব সভাপতি মো. আব্দুল আজিজ মণ্ডল।

সভায় ভোরের কাগজের বিরুদ্ধে কুমিল্লায় সিটি নির্বাচনে নৌকার প্রার্থীর মামলা অবিলম্বে প্রত্যাহার করে নেয়ার জন্য বাদীর দৃষ্টি আকর্ষণ করা হয়েছে। ভোরের কাগজ সব সময় সত‌্য কথা বলে। সত্যের সন্ধানে দলিল রেখে বস্তু নিষ্ঠ সংবাদ পরিবেশন করে। তাই সভায় উপস্থিত সাংবাদিক সদস্যরা নিন্দা প্রতিবাদ ও বিক্ষোভ প্রকাশ করে বলেন, মামলা অবিলম্বে প্রত্যাহার করে নেয়া হোক।

এ সময় সভায় বক্তব্য দেন প্রেস ক্লাব উপদেষ্টা মোজাম্মেল হক, দৈনিক নয়া দিগন্ত। সহ-সভাপতি আব্দুল্লাহ হামদি, দৈনিক দাবানল। সহ-সভাপতি সন্তোষ কুমার সাহা, দৈনিক ইনকিলাব। সেক্রেটারি আবু হেনা মোস্তফা কামাল বাবু, দৈনিক সংবাদ। যুগ্ম সাধারণ সম্পাদক মো. সেলিম রেজা রিপন, দৈনিক উত্তর বঙ্গ বার্তা।

দপ্তর সম্পাদক মো. হারুন অর রশিদ, দৈনিক কালের কণ্ঠ। সাংস্কৃতিক সম্পাদক মো. মাসুদ রানা, দৈনিক বগুড়া। প্রচার সম্পাদক মো. মাসুদ সরকার, দৈনিক প্রথম সংবাদসহ ও মো. আব্দুল কাদের, দৈনিক সংগ্রাম, সহ-সাংগঠনিক সম্পাদক মো. আকরামূল হক দৈনিক বনিক বার্তা ও প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App