বিমানসেবিকাদের সঙ্গে ‘টাপা টিনি’ গানে নাচলেন মনামী

আগের সংবাদ

ভোরের কাগজ সম্পাদক, প্রকাশকের বিরুদ্ধে মামলার প্রতিবাদে সাভারে মানববন্ধন

পরের সংবাদ

বিশ্ববিদ্যালয়ের ৭ তলা থেকে লাফিয়ে শিক্ষার্থীর আত্মহত্যা

প্রকাশিত: মে ১৯, ২০২২ , ১২:২২ অপরাহ্ণ আপডেট: মে ১৯, ২০২২ , ১২:২২ অপরাহ্ণ

রাজধানীর গ্রিনরোডে এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটির সাত তলা থেকে পড়ে ইমাম হোসেন (২৩) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। সে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছে বলে দাবি কর্তৃপক্ষের। বৃহস্পতিবার (১৯ মে) সকাল আটটার দিকে এ ঘটনা ঘটে। মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক সকাল দশটায় তাকে মৃত ঘোষণা করেন।

বিশ্ববিদ্যালয়টির এ্যাসিস্টেন্ট অ্যাডমিন অফিসার ফয়সেলুজ্জামান জানান, সকালে তিনি যখন ভার্সিটিতে ঢুকছিলেন তখন শুনতে পান ভবন থেকে এক শিক্ষার্থী নিচে পড়ে গেছে। সঙ্গে সঙ্গে তিনি তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল, পরে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে যান। সেখানেই তার মৃত্যু হয়।

তিনি দাবি করে জানান, ভার্সিটির সিসিটিভি ক্যামেরায় দেখা গেছে ওই শিক্ষার্থী নয় তলা ভবনটির সাত তলা থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছেন।

তার বাড়ি ভোলা লালমোহন উপজেলায়। বাবার নাম আক্তার হোসেন। কয়েকজন শিক্ষার্থীর সঙ্গে ৯৮ নং পূর্ব রাজাবাজারে একটি মেসে থাকতেন। ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন তিনি। আজ সকালে তার ৩য় বর্ষের ফাইনাল পরীক্ষা ছিল।

নিহতের চাচা মো. দুলাল পাটুয়ারী জানান, নিহতের নাম ইমাম হোসেন মিশু। গ্রামের বাড়ি লালহোমন উপজেলার পশ্চিম চর উম্মেদ গ্রামে। দুই ভাইয়ের মধ্যে বড় ছিলো সে। তার বাবা আক্তার হোসেনের গ্রামে মুরগীর ফার্ম রয়েছে।

তিনি বলেন, আমাদের সঙ্গে ইমামের তেমন যোগাযোগ ছিলো না। সকালে গ্রাম থেকে খবর পাই সে মারা গেছে, তার লাশ ঢাকা মেডিকেলে আছে। এরপর হাসপাতালে এসে মৃতদেহটি দেখতে পাই। কীভাবে এই ঘটনা ঘটেছে তা কিছুই আমরা জানিনা।

স্বজনরা জানায়, তার বাবা মা গ্রামে রয়েছে। তাদেরকে ঢাকায় আনার বিষয়ে এখনও কোনো সিদ্ধান্ত হয়নি। লাশটি গ্রামে নিয়ে যাওয়া হবে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ভার্সিটি কর্তৃপক্ষ দাবি করছে তিনি লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছেন।

রি-আইআর/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়