বিএনপি-জামায়াত নৈরাজ্য সৃষ্টি করলে দাঁতভাঙা জবাব দেয়া হবে

আগের সংবাদ

তেল রপ্তানিতে নিষেধাজ্ঞা তুলে নিল ইন্দোনেশিয়া

পরের সংবাদ

পদ্মা সেতুর জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানালেন মাশরাফি

প্রকাশিত: মে ১৯, ২০২২ , ৬:০২ অপরাহ্ণ আপডেট: মে ১৯, ২০২২ , ৬:০২ অপরাহ্ণ

চলতি বছরের জুনেই বহুলপ্রতীক্ষিত পদ্মা সেতু যান চলাচলের জন্য উন্মুক্ত করে দেয়া হবে। এর মাধ্যমে দক্ষিণাঞ্চলের মানুষের দীর্ঘদিনের লালিত স্বপ্ন বাস্তবে রূপ পাচ্ছে। যার ফলশ্রুতিতে সামাজিক যোগাযোগ মাধ্যমে পদ্মা সেতু নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করছেন দক্ষিণাঞ্চলের মানুষ।

তাদের ভাষ্য, দক্ষিণাঞ্চলের জন্য যোগাযোগ ব্যবস্থায় এক যুগান্তকারী মাইলফলক হবে স্বপ্নের এই পদ্মা সেতু। দক্ষিণাঞ্চলের মানুষের উচ্ছ্বাসে শামিল হয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাও।

একই সঙ্গে পদ্মা সেতুকে বাস্তবে রূপ দেয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছেন ক্রিকেটের মাঠে ডানহাতি এই পেসার। এমনকি নড়াইল-২ আসনের সরকারদলীয় এই সংসদ সদস্য মনে করেন, পদ্মা সেতুর জন্য সব রাজনীতির উর্ধ্বে গিয়ে সবার কাছ থেকেই প্রধানমন্ত্রীর অন্তত একটি ধন্যবাদ প্রাপ্য।

বৃহস্পতিবার (১৯ মে) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভেরিফাইড পেজ থেকে দেয়া দীর্ঘ এক স্ট্যাটাসে এমন মন্তব্য করেন মাশরাফি। ওই স্ট্যাটাসে তিনি বলেন, দক্ষিণাঞ্চলের মানুষের জন্য পদ্মা সেতু কতটা জরুরি, ওই পথে চলাচলের অভিজ্ঞতা ছাড়া তা আসলে বোঝা খুবই কঠিন। দুটি ঈদের কথা উল্লেখ না-ই করলাম, তখন তো গোটা দেশের মানুষই নিউজে দেখতে পায় কতটা কষ্ট করে মানুষ নদী পার হয়। কিন্তু শীতকালে যে কী অবস্থা হয়, সেটা কেবল তারাই বোঝে, যাদের এই অভিজ্ঞতা হয়। তার ওপর নানা সময়ে নিম্নচাপ বা প্রাকৃতিক দুর্যোগ হলে তো কথাই নেই, সারা রাত ফেরি বন্ধ।

স্ট্যাটাসের শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, পদ্মা সেতুর জন্য আপনার প্রতি কৃতজ্ঞতা জানাতে আমার রাজনৈতিক পরিচয়ের প্রয়োজন পড়ে না। সমস্ত রাজনীতির উর্ধ্বে গিয়ে সবার থেকেই একটি ধন্যবাদ অন্তত আপনার প্রাপ্য।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়