চট্টগ্রামে প্রথম টেস্টে ড্র, সন্তুষ্ট টাইগাররা

আগের সংবাদ

আবদুল গাফফার চৌধুরীর মৃত্যুতে অর্থমন্ত্রীর শোক

পরের সংবাদ

দুই-তিন দিনের মধ্যে ডলার সংকট সমাধানের নির্দেশ প্রধানমন্ত্রীর

প্রকাশিত: মে ১৯, ২০২২ , ৪:৩৫ অপরাহ্ণ আপডেট: মে ১৯, ২০২২ , ৭:৫১ অপরাহ্ণ

আগামী দুই-তিন দিনের মধ্যে ডলার সংকট সমস্যা সমাধানের নির্দেশ দেয়া হয়েছে প্রধানমন্ত্রী। অর্থ মন্ত্রণালয়, বাণিজ্য মন্ত্রণালয় ও বাংলাদেশ ব্যাংক বিষয়টির সমাধান করবেন।

বৃহস্পতিবার (১৯ মে) প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত মন্ত্রিপরিষদ সভা শেষে সচিবালয়ে মন্ত্রিপরিষদ বিভাগের সম্মেলন কক্ষে মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম সাংবাদিকদের এ কথা জানান।

খন্দকার আনোয়ারুল ইসলাম, আগামী মাসের শেষ সপ্তাহে পদ্মা সেতুর উদ্বোধন হবে। আগামী তিন-চার দিনের মধ্যে নাম ও উদ্বোধনের তারিখ ঠিক হবে।

তিনি বলেন, ব্রিজ কর্তৃপক্ষকে খরচের টাকা তুলতে হবে। তাই ১.৫ শতাংশ বাড়বে এটা স্বাভাবিক। পদ্মা সেতু উদ্বোধনে কালারফুল কিছু না করে স্বাভাবিক ভাবেই উদ্বোধন হবে, তবে দেশের মানুষ যেনো জানতে পারে এটি উদ্বোধন করা হয়েছে।

দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে এই পরিস্থিতি কিভাবে উত্তরণ সম্ভব সেটা নিয়ে বিস্তারিত আলোচনার মাধ্যমে মন্ত্রী-সহ মন্ত্রণালয়কে নির্দেশনা দেয়া হয়েছে বলে জানান মন্ত্রিপরিষদ সচিব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়