×

পুরনো খবর

পরী মনির ধর্ষণ মামলায় নাসির-অমির বিচার শুরু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ মে ২০২২, ১২:০৭ পিএম

পরী মনির ধর্ষণ মামলায় নাসির-অমির বিচার শুরু

অভিনেত্রী পরী মনির দায়ের করা ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলায় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও পরীর বন্ধু তুহিন সিদ্দিকী অমিসহ তিনজেনর বিরুদ্ধে চার্জগঠন (অভিযোগ গঠন) করেছেন আদালত। এর মাধ্যমে আসামিদের বিরুদ্ধে আলোচিত এ মামলার আনুষ্ঠানিক বিচারকাজ শুরু হলো।

বুধবার (১৮ মে) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯ এর বিচারক হেমায়েত উদ্দিন আসামিদের বিরুদ্ধে এ অভিযোগ গঠন করেন। এরআগে গত ১৯ এপ্রিল মামলাটির অভিযোগ গঠন শুনানি হয়। আদেশের জন্য আজকের দিনটি ধার্য করা হয়।

শুনানির ওইদিন (১৯ এপ্রিল) মামলার বাদী চিত্রনায়িকা পরী মনি আদালতে উপস্থিত হন। শুনানিতে পরী মনি বলেন, আমাকে রাত ১২টায় তারা ফোর্স করে বোট ক্লাবে ডেকে নিয়ে যান। আমি সেখানে শর্টপ্যান্ট পরে যাই। শর্টপ্যান্ট পরে সেখানে ঢোকার নিয়ম নেই। তারা তাদের ক্ষমতার জোরে আমাকে সেখানে প্রবেশ করান। ওখানে মূলত কোনো কন্ট্রোল নেই। এ সময় পরী মনিকে থামতে বললে পরী মনি জবাবে বলেন, আমাকে সবাই থামতে বলে। কিন্তু আমাকে বলতে হবে। কারণ তাদের অনেক পাওয়ার। আমি এখানে কথা বলতে না পারলে কোথায় বলবো?

এরআগে গত ৩ মার্চ একই আদালত চার্জগঠনের জন্য গতকালকের দিনটি ধার্য করেন। তারআগে গত বছরের ১৩ ডিসেম্বর আদালত মামলাটির চার্জশিট গ্রহণ করেন। সেদিন চার্জশিটের ওপর পরী মনির নারাজি (প্রতিবেদনের ওপর অনাস্থা) খারিজ করে দেন আদালত।

উল্লেখ্য, গত ১৩ জুন রাতে ফেসবুক পোস্টে প্রধানমন্ত্রীর কাছে বিচার চেয়ে পরী মনি অভিযোগ করেন, ৯ জুন উত্তরার বোট ক্লাবে তাকে ধর্ষণ ও হত্যারচেষ্টা চালান ব্যবসায়ী নাসির উদ্দিন ও তার সহযোগীরা। এ ঘটনায় পরের দিন দুপুরে পরী মনি নিজে বাদী হয়ে সাভার থানায় নাসির-অমিসহ আরও কয়েকজনকে আসামি করে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের করেন। এ মামলার প্রেক্ষিতে ওইদিন অমির উত্তরার বাসায় অভিযান চালিয়ে নাসির উদ্দিন ও অমিসহ তাদের তিন নারী সহযোগীকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। অভিযানে এ সময় অমির বাসায় তল্লাশি চালিয়ে এক হাজার পিস ইয়াবা ট্যাবলেট, বিদেশি মদ ও বিয়ার জব্দ করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App