×

সারাদেশ

নেত্রকোনায় বজ্রপাতে নিহত ২

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ মে ২০২২, ১০:৪৪ পিএম

নেত্রকোনার খালিয়াজুরীতে বজ্রপাতে দুই জনের মৃত্যু হয়েছে। বুধবার (১৮ মে) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার সাতগাঁও হাওরে ও রানিচাপুর গ্রামে এ দুটি ঘটনা ঘটে। তারা হলেন- জাকারুল মিয়া (৩৪) ও মামুন মিয়া (১৪)।

খালিয়াজুরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান এসব তথ্য নিশ্চিত করে জানান, জাকারুল আটপাড়া উপজেলার ইকরহাটিয়া গ্রামের আক্কেব আলীর ছেলে। তিনি কিছুদিন ধরে মেন্দিপুর ইউনিয়নের খলাপাড়া গ্রামে তার শ্বশুর আব্দুল জলিলের বাড়িতে ধান কাটার শ্রমিক হিসেবে কাজ করছিলেন।

স্থানীয়দের বরাতে ওসি জানান, জাকারুলসহ কয়েক শ্রমিক সাতগাঁও হাওরে ধান কাটছিলেন। বিকেল সাড়ে ৫টার দিকে তারা মাথায় করে ধানের বোঝা নিচ্ছিলেন। এ সময় হঠাৎ বজ্রপাতে তিনি হাওরেই মারা যান। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

অন্যদিকে কিশোর মামুন বিকেলে রানিচাপুর গ্রামের সামনের মাঠে শুকাতে দেয়া ধান তোলার কাজ করছিলেন। এ সময় হঠাৎ বজ্রপাতে সে গুরুতর আহত হয়। পরে স্বজনরা তাকে নিয়ে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দিকে রওনা হন। তাকে আশঙ্কাজানক অবস্থায় হাসপাতালে নিলে সেও মারা যায়।

খালিয়াজুরী উপজেলার ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার ইয়াসিন খন্দকার বলেন, নিহত শ্রমিকের পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ১৫ হাজার টাকা দেয়ার ব্যাবস্থা করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App