×

জাতীয়

টিকটক ভিডিও বানাতে বিক্রি হচ্ছে চোরাই মোবাইল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ মে ২০২২, ০২:১৭ পিএম

টিকটক ভিডিও বানাতে বিক্রি হচ্ছে চোরাই মোবাইল

মঙ্গলবার উত্তরা পশ্চিম থানাধীন এলাকায় ধারাবাহিক অভিযান পরিচালনা করে চোরাই চক্রের ৮ সদস্যকে গ্রেপ্তার করা হয়। ছবি: ভোরের কাগজ

টিকটক ভিডিও বানাতে বিক্রি হচ্ছে চোরাই মোবাইল

টিকটক ভিডিওসহ অন্যান্য ভিডিও বানাতে রাজধানীর বড় বড় শপিংমলের দোকান থেকেই বিক্রি হচ্ছে চোরাই মোবাইল। বিক্রির সময় ক্রেতাকে সীম ব্যবহার না করার শর্ত দেয়া হচ্ছে। বিনিময়ে মোবাইলের দাম কম নেয়া হচ্ছে। পাশাপাশি চোরাই মোবাইল বহুদিন ধরে ভারতে পাচার হচ্ছে। ভারতের চোরাই মোবাইলও আসছে দেশে।

বুধবার (১৮ মে) ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের প্রধান ও অতিরিক্ত কমিশনার এ কে এম হাফিজ আক্তার জানায়, রাজধানীর উত্তরা থেকে সংঘবদ্ধ চোরাই চক্রের ৮ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল মঙ্গলবার উত্তরা পশ্চিম থানাধীন এলাকায় ধারাবাহিক অভিযানে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

[caption id="attachment_349682" align="aligncenter" width="700"] বুধবার ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের প্রধান এ কে এম হাফিজ আক্তার ও অন্যরা[/caption]

গ্রেপ্তারকৃতরা হলো- মনির হোসেন, মো. মোতাহার হোসেন, মো. সুরুজ হোসেন, মো. শাহজালাল, মো. মেহেদী হাসান, কুমার সানি, মো. হৃদয় ও শামীম ওসমান। গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে ১৫৮ টি মোবাইল সেট ও ১টি ল্যাপটপ এবং ১ লাখ ১৮ হাজার টাকা উদ্ধার করা হয়।

ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ডিবি প্রধান বলেন, উত্তরা পশ্চিম থানার একটি মোবাইল চুরি মামলার তদন্তে নেমে চক্রটিকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা, ঢাকা শহরের বিভিন্ন স্থানে মোবাইল চুরিসহ সংঘবদ্ধ চোর চক্রের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে। তাদের বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় একটি মামলা রুজু হয়েছে।

এ সময় চোরাই মোবাইল বিক্রি থেকে দোকানীদের বিরত থাকার অনুরোধও জানান এ কে এম হাফিজ আক্তার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App