×

জাতীয়

আসুন এক কাতারে ও এক সুরে পথ চলি, অলিকে গয়েশ্বর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ মে ২০২২, ০৫:১২ পিএম

আসুন এক কাতারে ও এক সুরে পথ চলি, অলিকে গয়েশ্বর

বুধবার জাতীয় প্রেসক্লাবের সামনে এলডিপির মহাসচিব ড. রেদোয়ান আহমদের মুক্তির দাবিতে এক বিক্ষোভ সমাবেশে গয়েশ্বর চন্দ্র রায়। ছবি: ভোরের কাগজ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, গণতন্ত্র পুনরুদ্ধারে আমাদের পক্ষ থেকে লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) চেয়ারম্যান কর্নেল অলি আহমদকে অনুরোধ করবো আসুন, এক কাতারে, এক সুরে পথ চলি।

বুধবার (১৮ মে) জাতীয় প্রেসক্লাবের সামনে এলডিপির মহাসচিব ড. রেদোয়ান আহমদের মুক্তির দাবিতে এক বিক্ষোভ সমাবেশে গয়েশ্বর চন্দ্র রায় এ কথা বলেন।

গণতান্ত্রিক যুবদল এই সমাবেশের আয়োজন করে। গণতান্ত্রিক যুবদলের আহ্বায়ক আমান সোবহানের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে আরও বক্তব্য রাখেন ডেমোক্রেটিক লীগের সাধারণ সম্পাদক সাবেক ছাত্র নেতা সাইফুদ্দিন আহমেদ মনি, এলডিপির প্রেসিডিয়াম সদস্য ড. নেয়ামুল বাশার প্রমুখ।

তিনি বলেন, আমরা জনগণের পক্ষে দাঁড়াতে চাই। তাই আমাদের এমন কিছু করা চলবে না, যেন আমাদের মাঝে বিভক্তি তৈরি হয়। আমাদের একটাই শর্ত এই সরকারের পতন। সরকারের পতনের পর যদি কোনও দর কষাকষি থাকে, সেটা দেখা যাবে। কিন্তু আমাদের সরকার পতনের আন্দোলনে এক থাকতে হবে। এ সময় তিনি বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও এলডিপির মহাসচিব ড. রেদোয়ান আহমদসহ মিথ্যা মামলায় বন্দি সব রাজনৈতিক নেতার মুক্তি দাবি করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App