বলিউড তারকাদের নিয়ে বিতর্কিত মন্তব্য কঙ্গনার

আগের সংবাদ

কান চলচ্চিত্র উৎসবে অনুরাগীদের নজর কাড়লেন দীপিকা

পরের সংবাদ

১৪ বছর পর বড় পর্দায় ফিরলেন ‘সুপারওম্যান’ শিল্পা

প্রকাশিত: মে ১৮, ২০২২ , ১২:৩৪ অপরাহ্ণ আপডেট: মে ১৮, ২০২২ , ১২:৩৭ অপরাহ্ণ

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির আসন্ন সিনেমা ‘নিকম্মা’। এরইমধ্যে মুক্তি পেয়েছে বিনোদনে ভরপুর এই ছবির ট্রেলার। ইন্ডাস্ট্রিতে প্রায় ৩০ বছর ধরে অভিনয় করছেন শিল্পা। এই প্রথমবার কোনও ছবিতে তাকে সুপারওম্যানের চরিত্রে দেখা যাবে।

শিল্পা ছাড়াও ভাগ্যশ্রীর ছেলে অভিমন্যু দাসানি এবং শার্লি শেঠিয়া ‘নিকম্মা’-তে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন। এই ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ করছেন গায়িকা শার্লি শেঠিয়া। একদিকে অভিমন্যু দাসানির অভিনয় সবার মন জয় করেছে। অন্যদিকে, শার্লির মিষ্টতায় ঘুম উড়েছে ভক্তদের। সিনেমায় সম্পূর্ণ ভিন্ন চরিত্রে অভিনয় করছেন শিল্পা। যিনি এসেছেন সুপারওম্যান হয়ে নায়কের অপেক্ষায়। শিল্পাকে বসি লেডির চরিত্রে বেশ শক্তিশালী দেখাবে। খবর হিন্দুস্তান টাইমস।

এই ছবির হাত ধরেই ১৪ বছর পরে বড় পর্দায় ফিরছেন শিল্পা। ছবিতে তার চরিত্রের নাম ‘অবনী’। অভিমন্যুকে এক অলস ব্যক্তির চরিত্রে দেখা যাবে। তার চরিত্রের নাম সিদ্ধার্থ। সোম থেকে বৃহস্পতিবার অলসভাবে ঘুরে বেড়ায় সে। শুক্রবার সিনেমা দেখতে যায়, শনিবার পার্টি করে এবং রবিবার শার্লির সঙ্গে প্রেম করে বেড়ায়। আর এই অকর্মন্যর জীবনেই আবির্ভাব হয় সুপারওম্যান শিল্পার। তার জীবনকে অতিষ্ঠ করে তোলেন শিল্পা।

চলতি বছর ১৭ জুন সিনেমা হলে মুক্তি পাবে এই অ্য়াকশন-কমেডি। সনি পিকচার্স ইন্টারন্যাশনাল প্রোডাকশন এবং সাব্বির খান ফিল্মস প্রযোজিত, সাব্বির খান পরিচালিত এই ছবিতে আরও অভিনয় করেছেন সামির সোনি।

সোশ্যাল মিডিয়া থেকে বিরতি ঘোষণার কয়েকদিন পরে, শিল্পা ইনস্টাগ্রামে ট্রেলারটি শেয়ার করেছেন। অভিনেত্রী লিখেছেন, ‘অলস হওয়াও একটা শিল্প? তবে রে! দেখুন অবনী এবার ওকে দিয়ে কীভাবে কাজ করায়।’

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়