×

সারাদেশ

বিএসএফের ছিনতাই হওয়া রাইফেলসহ সাতক্ষীরায় যুবক আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ মে ২০২২, ০৪:১৫ পিএম

বিএসএফের ছিনতাই হওয়া রাইফেলসহ সাতক্ষীরায় যুবক আটক

মঙ্গলবার সাতক্ষীরা সদর উপজেলার আলীপুর ঢালীপাড়া নামক স্থানে স্থানীয় জনগণের হাতে আটক হয় সন্ত্রাসী রানা। ছবি: ভোরের কাগজ

ভারতীয় বিএসএফের কাছ থেকে গত ১০ মে ভোমরা ও ঘোজাডাঙ্গা স্থল বন্দর সিমান্তে ছিনতাই হওয়া রাইফেলসহ রানা নামে এক সন্ত্রাসী আটক হয়েছে।

মঙ্গলবার ১৭ মে সকাল সাড়ে আটটার দিকে সাতক্ষীরা সদর উপজেলার আলীপুর ইউনিয়নের আলীপুর ঢালীপাড়া নামক স্থানে, স্থানীয় জনগণের হাতে আটক হয় এই সন্ত্রাসী রানা।

এ সময় তার কাছে একটি ম্যাগজিন ছাড়া ভারতীয় রাইফেল (যার নাম্বার ২৪৩) ও একটি গামছা পাওয়া যায়। এই সন্ত্রাসী রানা, সাতক্ষীরা সদর উপজেলার নারানজোল গ্রামের মৃত আশরাফুলের ছেলে ।

অস্ত্রের বিষয়ে জানতে চাইলে রানা জানায়, পাটকেলঘাটায় বাড়ি। বর্তমান ভোমরায় থাকে নাম আজাহারুল, ইমরান ও জুলফিকার এই ৩ জন আমার কাছে অস্ত্রটি দিয়ে বলে সাতক্ষীরায় পৌঁছায়ে দিতে। বিনিময়ে আমাকে এক হাজার টাকা দেয়। তবে ভারতীয় মহিলা বিএসএফের নিকট থেকে ছিনতাই হওয়া এটা সেই অস্ত্র কিনা আমি জানি না। পরে প্রশাসন খবর পেলে বিজিবি এসে অস্ত্রসহ সন্ত্রাসীকে উদ্ধার করে নিয়ে যায়। এ বিষয়ে প্রশাসনের পক্ষ থেকে এখনও কোনও মন্তব্য পাওয়া যায়নি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App