×

সারাদেশ

তাড়াইলে তৃতীয় শ্রেণির ছাত্রকে বলাৎকার, মামলা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ মে ২০২২, ০৩:৪০ পিএম

তাড়াইলে তৃতীয় শ্রেণির ছাত্রকে বলাৎকার, মামলা
তাড়াইলে তৃতীয় শ্রেণির ছাত্রকে বলাৎকার, মামলা

কিশোরগঞ্জের তাড়াইলে তৃতীয় শ্রেণির ছাত্র বলাৎকারের স্বীকার। প্রতীকী ছবি

কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার বোরগাঁও গ্রামের হিন্দুপাড়ার তৃতীয় শ্রেণির ছাত্র একই গ্রামের মৃত সাদেক মিয়ার ছেলের হাতে বলাৎকারের স্বীকার হয়েছে। ভিকটিমের বাবা বাদী হয়ে তাড়াইল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার বোরগাঁও হিন্দুপাড়া গ্রামে সোমবার (১৬ মে) আনুমানিক সকাল ১০ টার দিকে বাড়ির পাশে পাট ক্ষেতে পাখি ধরে দেওয়ার কথা বলে তৃতীয় শ্রেণির ছাত্রকে ডেকে নিয়ে জোরপূর্বক বলৎকার করে একই গ্রামের মৃত সাদেক মিয়ার পুত্র সায়েম মিয়া (১৬)। শিশুটির আত্মচিৎকারে আশ পাশের লোকজন এগিয়ে আসলে তখন কৌশলে ঘটনাস্থল থেকে ধর্ষক সায়েম পালিয়ে যায়।

শিশুটির স্বীকারোক্তিতে পরিবারের লোকজন জানতে পারে তাকে পায়ু পথে জোরপূর্বক সায়েম বলৎকার করেছে। শিশুটি অসুস্থতা বোধ করায় পরিবারের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় চিকিৎসা জন্য।স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক শিশুটির উন্নত চিকিৎসার জন্য আধুনিক সদর হাসপাতালে রেফার্ড করেন। সোমবার রাতেই শিশুটির বাবা বাদী হয়ে তাড়াইল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

তাড়াইল থানার অফিসার ইনচার্জ মো.জয়নাল আবেদীন সরকার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, স্থানীয় কিন্ডারগার্ডেনর তৃতীয় শ্রেণির ছাত্র বলৎকারের স্বীকার হয়েছে। এইমর্মে শিশুটির বাবা বাদী হয়ে তাড়াইল থানায় একটি ধর্ষণ মামলা রুজু করেছেন। ধর্ষক সায়েমকে গ্রেপ্তার করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। তাছাড়া আজ মঙ্গলবার দুপুরে ডাক্তারি পরীক্ষার জন্য শিশুটিকে কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App