নিউজ ফ্ল্যাশ

আগের সংবাদ

পি কে হালদারের পাচারকৃত অর্থের সন্ধান জানতে চান হাইকোর্ট

পরের সংবাদ

অভিনব প্রতিবাদ: নুসরত জাহান নিখোঁজ, সন্ধান চাই

প্রকাশিত: মে ১৭, ২০২২ , ১১:৫২ পূর্বাহ্ণ আপডেট: মে ১৭, ২০২২ , ১২:১৭ অপরাহ্ণ

মা হওয়ার পর বসিরহাটে ছুটে যাওয়ার কয়েক মাসের মধ্যেই সাংসদ নুসরাতের বিরুদ্ধে শুরু হয়েছে অভিনব প্রতিবাদ। তার পোস্টারে হাড়োয়া বিধানসভার চাঁপাতলা পঞ্চায়েত এলাকা পোস্টারে সয়লাব হয়েছে। ওই পোস্টারে লেখা আছে, ‘‌বসিরহাটের সাংসদ নুসরত জাহান নিখোঁজ, সন্ধান চাই। প্রতারিত জনগণ। প্রচারে তৃণমূল কর্মীবৃন্দ।’‌

অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহানের নামে এমন পোস্টার দেখে তৃণমূল কংগ্রেস তা সরিয়ে ফেলতে দেরি করেনি। তারা মনে করছে, বসিরহাট তৃণমূল কংগ্রেসের অন্য গ্রুপের নেতাকর্মীরা এই কাজ করে থাকতে পারেন। খবর হিন্দুস্তান টাইমসের।

আকস্মিকভাবে কেন এমন পোস্টার লাগানো হলো সেই বিষয়ে দেগঙ্গার চাঁপাতলা পঞ্চায়েতের প্রধান হুমায়ুন রেজা চৌধুরী বলেন, ২০০৯ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত বসিরহাটের সাংসদ ছিলেন হাজি নুরুল ইসলাম। এলাকার উন্নয়নসহ সব কাজে সাধারণ মানুষ থেকে শুরু করে তৃণমূল কর্মীরা তাকে পেয়েছেন। এখন তৃণমূল সাংসদকে পাওয়াই যায় না। তাই এলাকার মানুষ এ ধরনের পোস্টার লাগিয়েছে।

কারা লাগিয়েছে এই পোস্টার?‌ স্থানীয় সূত্র জানায়, রাতে এই পোস্টার দেয়ালে সাঁটিয়ে দেয়া হয়েছে। সাংসদের এলাকায় না আসা নিয়ে দলের কর্মী-সমর্থকরা ক্ষুব্ধ। সেখান থেকেই এই পোস্টার কাণ্ড ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। আবার অনেকে মনে করছেন, বিরোধীরাই এ ঘটনা ঘটিয়ে থাকতে পারেন।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়