৬০ বছরে দ্বিতীয় বিয়ের পিড়িতে হবিগঞ্জের সাবেক এমপি

আগের সংবাদ

সকাল থেকে একটি উইকেটও ফেলতে পারেনি টাইগাররা

পরের সংবাদ

সম্রাটকে দেশের বাইরে পাঠানোর পরামর্শ চিকিৎসকদের

প্রকাশিত: মে ১৬, ২০২২ , ১১:৪১ পূর্বাহ্ণ আপডেট: মে ১৬, ২০২২ , ১১:৪৪ পূর্বাহ্ণ

একাধিক মামলা থেকে জামিনে মুক্তি পাওয়া যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন সম্রাটকে ছাড়পত্র দিতে আরও ৩-৪ দিন সময় লাগবে। তার হার্টের অবস্থা ভালো না, উন্নত চিকিৎসার জন্য পরিবার চাইলে তাকে দেশের বাইরে নিতে পারে।

সম্রাটের বিষয়ে গঠিত মেডিকেল বোর্ডের সোমবারের (১৬ মে) অনুষ্ঠিত সভায় চিকিৎসকরা এমনটি জানান বলে জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. নজরুল ইসলাম খান।

তবে বিএসএমএমইউর মেডিকেল বোর্ড তাকে দেশের বাইরে নেয়ার পরামর্শ দিলেও গত ১১ মে জামিনে তাকে বিদেশ পাঠানোর বিষয়ে নিষেধাজ্ঞা রয়েছে। জামিন আদেশে আদালত বলেছেন, জামিন পেলেও দেশ ত্যাগ করতে পারবেন না সম্রাট।

হাসপাতালের পরিচালক আরও বলেন, তার হার্টের অবস্থা ভালো না, উন্নত চিকিৎসার জন্য পরিবার চাইলে দেশের বাইরে নিতে পারে। তবে এখানকার চেয়ে তার চিকিৎসা দেশের বাইরেই বেশি ভাল হতে পারে বলেও অভিমত বোর্ডের। তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দিতে আরও ৩-৪ দিন সময় লাগবে।

রি-এআরজে/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়