×

সারাদেশ

শিশুকন্যাকে নিয়েই মারা গেলেন মা-বাবা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ মে ২০২২, ০৮:৪৫ পিএম

শিশুকন্যাকে নিয়েই মারা গেলেন মা-বাবা

ঘাতক মাটিবাহী ট্রাক্টর। ছবি: ভোরের কাগজ

রাজশাহীর পবা উপজেলার নওহাটায় দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষের পর মাটিবাহী ট্রাক্টর চাপায় একই পরিবারের স্বামী-স্ত্রী ও শিশুকন্যাসহ চারজন নিহত হয়েছেন।

রবিবার (১৫ মে) সকাল সাড়ে ১০টার দিকে রাজশাহী-নওগাঁ মহাসড়কের আমান কোল্ড স্টোরের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- নওগাঁর নিয়ামতপুর উপজেলার চন্ডিপুর গ্রামের আফতাব হোসেন (৩৫), তার স্ত্রী বিথি (৩৩) ও তার মেয়ে মরিয়ম জান্নাত (৪) এবং মান্দা উপজেলার ছোট বেলালদহ গ্রামের মৃত ময়েজ উদ্দিন মন্ডলের ছেলে আব্দুল মান্নান (৪৮)।

এ বিষয়ে নওহাটা ফায়ার স্টেশনের ওয়ার হাউস ইন্সপেক্টর আতাউর রহমান বলেন, আমান কোল্ড স্টোরের সামনে দুটি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই মোটর সাইকেলের চার যাত্রী রাস্তার উপর ছিটকে পড়ে। এ সময় মাটিবাহী একটি ট্রাক্টর তাদের চাপা দেয়। এতে একটি মোটর সাইকেলের আরোহী আব্দুল মান্নান ঘটনাস্থলে প্রাণ হারান। তিনি রাজশাহী থেকে মান্দার দিকে যাচ্ছিলেন।

আতাউর রহমান জানান, আরেকটি মোটর সাইকেলে আফতাব হেসেন তার স্ত্রী ও কন্যা সন্তানকে নিয়ে রাজশাহীতে বিয়ের অনুষ্ঠানে দাওয়াত খেয়ে ফিরছিলেন বাসায়। এ সময় তাদেরকেও চাপা দেয় ট্রাক্টর। তাদেরকে উদ্ধার করে রামেক হাসপাতালে নেয়া হলে আফতাবের স্ত্রী বিথি ও মেয়ে জান্নাতকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আফতাবকে হাসপাতালের ৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হলে বিকেল ৫টার সময় চিকিৎসাধীন অবস্থায় তিনিও মারা যান।

এ ব্যাপারে পবা থানার ওসি ফরিদ হোসেন বলেন, নিহতদের মরদেহ রামেক হাসপাতালের মর্গে ময়নাতদন্তের পর পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App