×

সারাদেশ

যৌতুকের জন্য স্ত্রীকে পানিতে ফেলে নির্যাতন, স্বামী আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ মে ২০২২, ০৫:২৮ পিএম

যৌতুকের জন্য স্ত্রীকে পানিতে ফেলে নির্যাতন, স্বামী আটক

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে যৌতুকের জন্য স্ত্রীকে হাত-পা ভেদে পুকুরের পানিতে ফেলে নির্যাতন করার অভিযোগে স্বামীকে আটক করেছে পুলিশ। রবিবার (১৫ মে) উপজেলা চরশিহারী গ্রাম থেকে স্বামী রাজন মিয়া ওরফে রফিককে আটক করা হয়।

জানা যায়, চরশিহারী গ্রামের দরিদ্র কৃষক সাইফুল মিয়ার কন্যা শিউলি আক্তারের (১৯) সাথে নেত্রকোনা সদর উপজেলা ঝগড়াকান্দা গ্রামের লাল চাঁন মিয়ার ছেলে রাজনের বিয়ে হয়। বিয়ের ৮মাসের মাথায় যৌতুকের জন্য শিউলিকে প্রায় সময়েই মারধর করে হত্যার হুমকী দেয় স্বামী ও শশুর বাড়ির লোকজন।

গত ১৩ মে সকাল দশটার দিকে শিউলি স্বামীর বাড়িতে থাকাবস্থায় তাকে হাত পা ভেদে পাশের পুকুরে ফেলে দেয় এবং বিষয়টি মোবাইলে ধারণ করে পরিবারের কাছে পাঠায়। পুকুরে পানি কম থাকায় শিউলি বেঁচে যায় এবং পিতার কাছ থেকে টাকা এনে দেয়ার কথা বলে স্বামীকে ঈশ্বরগঞ্জের চরশিহারী গ্রামে নিয়ে আসেন।

এখানে আসার পর টাকার জন্য ফের মারধর করলে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। পুলিশ অভিযোগের প্রেক্ষিতে স্বামী রাজনকে আটক করে। এ ঘটনায় শিউলি আক্তার বাদি হয়ে ঈশ্বরগঞ্জ থানায় একটি মামলা করেন।

ঈশ্বরগঞ্জ থানার ওসি মোস্তাছিনুর রহমান বলেন, মামলার আসামিকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। অন্যান্য আসামিদের ধরার চেষ্টা অভ্যাহত আছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App