×

জাতীয়

মিরপুরে মেরী স্টপস প্রিমিয়াম হাসপাতালের বহির্বিভাগ উদ্বোধন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ মে ২০২২, ০৫:৫৯ পিএম

মিরপুরে মেরী স্টপস প্রিমিয়াম হাসপাতালের বহির্বিভাগ উদ্বোধন

রবিবার রাজধানীর মিরপুর ১০ এ মেরী স্টপস প্রিমিয়াম হাসপাতালের বহির্বিভাগ উদ্বোধন করা হয়। ছবি: সগৃহীত

রাজধানীর মিরপুরে মেরী স্টপস প্রিমিয়াম হাসপাতালের বহির্বিভাগ উদ্বোধন করা হয়েছে। রবিবার (১৫ মে) মিরপুরের সেকশন ১০ এ মেরী স্টপস প্রিমিয়াম হাসপাতালের বহির্বিভাগ উদ্বোধন করেন যুক্তরাজ্যভিত্তিক আন্তর্জাতিক প্রতিষ্ঠান এমএসএই এর অবস এবং গাইনি বিভাগের প্রধান ডা. পাট্রেশিয়া ওয়েবার। মেরী স্টপস বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর কিশওয়ার ইমদাদ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

মেরী স্টপস বাংলাদেশ গত তিন দশক ধরে নারী ও শিশুদের স্বাস্থ্য সেবা দিয়ে আসছে। বর্তমানে ২৮টি জেলায় ৪০টি ক্লিনিকের মাধ্যমে মেরী স্টপস সেবা প্রদানের পরিধি সম্প্রসারিত করেছে। এই ৪০ টি ক্লিনিকের মধ্যে ৭টি মেটারনিটি হাসপাতাল রয়েছে। এই ধারাবাহিকতায় মধ্যবিত্ত নারীদের আরও উন্নত মানের সেবা প্রদানের লক্ষ্যে সম্প্রতি মিরপুর প্রিমিয়াম মেটারনিটি হাসপাতালকে নতুন লোকাশনে মডেল ফার্মেসি, আধুনিক অপারেশন থিয়েটার, ল্যাব এবং সুপরিসর বহির্বিভাগকসহ সুবিন্যস্ত করা হয়েছে। ডা. পাট্রেশিয়া ওয়েবার মেরী স্টপস এর মেটারনিটি হাসপাতালগুলো পরিদর্শন করার জন্যে কান্ট্রি ডিরেক্টর এর আমন্ত্রণে বাংলাদেশে এসেছেন।

এমএসআই রিপ্রোডাক্টিভ চয়েস যুক্তরাজ্যভিত্তিক একটি আন্তর্জাতিক প্রতিষ্ঠান। বর্তমানে বিশ্বের ৩৭টি দেশে এমএসআই পরিবার পরিকল্পনা এবং নারী ও শিশুদের স্বাস্থ্যসেবা কার্যক্রম পরিচালনা করছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App