×

খেলা

মধ্যাহ্ন বিরতির আগে দুই উইকেট নেই শ্রীলঙ্কার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ মে ২০২২, ১২:১৯ পিএম

মধ্যাহ্ন বিরতির আগে দুই উইকেট নেই শ্রীলঙ্কার

ফার্নান্দোকে আউট করার পর নাঈমের উল্লাস

অধিনায়ক দিমুথ করুনারত্নে আউট হওয়ার পর প্রতিরোধ গড়ে তোলেন ফার্নান্দো-মেন্ডিস। কিন্তু ভয়ংকর হয়ে ওঠার আগে ফার্নান্দো সাজঘরে পাঠায় নাঈম। এটি তার দ্বিতীয় শিকার। ফার্নান্দো ৭৬ বলে ৩ চার ও ১ ছক্কায় করেন ৩৬ রান। মধ্যাহ্ন বিরতির আগে নাঈমের দুর্দান্ত আক্রমণ স্বস্তি এনে দিয়েছে টাইগার শিবিরে।

এদিকে চট্টগ্রামে টেস্ট ম্যাচে টস জিতে আগে ব্যাট হাতে শুরুটা ভালোই করেছিল শ্রীলঙ্কা। টাইগার বোলারদের পাত্তা দেয়নি দুই ওপেনার ওশাদা ফার্নান্দো ও দিমুথ করুনারত্নে। তবে দলীয় ২৩ রানে লঙ্কান দলপতি দিমুথকে সাজঘরে পাঠিয়ে টাইগার শিবের স্বস্তি ফেরায় নাঈম হাসান।

ইনিংসের অষ্টম ওভারে এই স্পিনারকে নিয়ে আসেন অধিনায়ক মুমিনুল হক। তাতেই  সাফল্য পেয়েছে বাংলাদেশ। নাঈম স্পিনে কুপোকাত হন দিমুথ। এমনকি রিভিউ নিয়েও বাঁচতে পারেননি তিনি। নাঈমের দুর্দান্ত ডেলিভারিটি পেছনে গিয়ে খেলতে চেয়েছিলেন, কিন্তু বল দিমুথের প্যাডে লাগে। পরে টাইগারদের জোরলো আবেদনে সাড়া দিতে দেরি করেছেন আম্পায়ার। রিভিউ নিয়েছিলেন দিমুথ, কিন্তু কোনো কাজে আসেনি। তিনি ১৭ বলে ৯ রান করেন। রিপোর্ট লেখা পর্যন্ত ২ উইকেট হারিয়ে শ্রীলঙ্কার সংগ্রহ ২৪ ওভারে ৭৩ রান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App