×

খেলা

চট্টগ্রামে অ্যান্ড্রু সাইমন্ডসকে শ্রদ্ধা জানাল মুমিনুল বাহিনী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ মে ২০২২, ১০:১৯ এএম

চট্টগ্রামে অ্যান্ড্রু সাইমন্ডসকে শ্রদ্ধা জানাল মুমিনুল বাহিনী

প্রথম টেস্ট ম্যাচে চট্টগ্রামে মাঠে নামার আগে অ্যান্ড্রু সাইমন্ডসকে শ্রদ্ধা জানাল মুমিনুল বাহিনী

অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার অ্যান্ড্রু সাইমন্ডস সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। শনিবার রাতে টাউনসভিলের রাস্তা দিয়ে তার গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্ট গেলে এই বিপত্তি ঘটে। তাই রবিবার (১৫ মে) সকালে প্রথম টেস্ট ম্যাচে মাঠে নামার আগে অস্ট্রেলিয়ার কিংবদন্তি ক্রিকেটারকে শ্রদ্ধা জানিয়েছে মুমিনুল বাহিনী। এসময় তাদের সঙ্গে দিমুথ করুনারত্নরাও ছিলেন।

অস্ট্রেলিয়ার ক্রিকেটার অ্যান্ড্রু সাইমন্ডস গাড়িটি অ্যালিস রিভার ব্রিজ থেকে বাঁ-দিকে যাওয়ার সময় উল্টে যায়। এ ঘটনায় ক্রীড়াজগতে শোকের ছায়া নেমে এসেছে। সম্প্রতি অস্ট্রেলিয়ান ক্রিকেট কিংবদন্তি শেন ওয়ার্নকেও হারিয়েছিল ক্রিকেট বিশ্ব।

অ্যান্ড্রু সাইমন্ডসের মৃত্যুর বিষয় সেখানের পুলিশের এক বিবৃতিতে বলা হয়েছে, প্রাথমিক তদন্তে যে তথ্য উঠে এসেছে তাতে জানা গেছে যে রাত ১১টার পর এলিস রিভার ব্রিজের কাছে হার্ভে রেঞ্জ রোডে গাড়িটি চালাচ্ছিলেন সাইমন্ডস। গাড়িটি রাস্তা থেকে ছিটকে পড়ে এবং দুর্ঘটনা ঘটে। জরুরি পরিষেবার সঙ্গে যুক্ত কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে সাইমন্ডসকে বাঁচানোর চেষ্টা করেছিলেন। তবে তার আঘাত গুরুতর হওয়ার কারণে সাইমন্ডসের মৃত্যু হয়। ফরেনসিক ক্র্যাশ ইউনিট এই দুর্ঘটনার তদন্ত করছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App