×

বিনোদন

করোনায় আক্রান্ত অক্ষয়, যাচ্ছেন না কান ফিল্ম ফেস্টিভালে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ মে ২০২২, ১০:৫৫ এএম

করোনায় আক্রান্ত অক্ষয়, যাচ্ছেন না কান ফিল্ম ফেস্টিভালে

বলিউড অভিনেতা অক্ষয় কুমার

আবারও করোনাভাইরাসে আক্রান্ত হলেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। ফলে কান চলচ্চিত্র উৎসবে যোগ দিতে পারবেন না বলিউডের 'খিলাড়ি'। তবে ভারতীয় সিনেমার জন্য যে গলা ফাটাবেন, তা জানিয়ে দিয়েছেন।

শনিবার টুইটারে অক্ষয় বলেন, ‘২০২২ সালের কানে ইন্ডিয়ান প্যাভিলিয়নে উপস্থিত থেকে আমাদের সিনেমার হয়ে গলা ফাটানোর জন্য মুখিয়ে ছিলাম। কিন্তু দুঃখজনকভাবে আমি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছি। এখন বিশ্রাম নেব। অনুরাগ ঠাকুর (কেন্দ্রীয় মন্ত্রী) এবং আপনার পুরো দলকে শুভেচ্ছা। ওখানে থাকতে না পারব বলে হতাশ আমি।’ খবর হিন্দুস্তান টাইমস।

তবে এই প্রথম নয়, গত বছরের এপ্রিলেও করোনায় আক্রান্ত হয়েছিলেন অক্ষয়। সেই সময় তিনি বলেছিলেন, 'আমি জানাচ্ছি যে আজ সকালে আমি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিল। সব নিয়ম মেনে আমি অবিলম্বে নিজেকে নিভৃতবাসে রাখতে শুরু করেছি। আমি বাড়িতেই নিভৃতবাসে আছি। চিকিৎসার যাবতীয় পরামর্শ নিচ্ছি। '

সম্প্রতি অক্ষয়ের অভিনীত 'পৃথ্বীরাজ' ছবির ট্রেলার মুক্তি পেয়েছে। অক্ষয়কে এই ছবিতে দেখা যাবে নাম ভূমিকায়। দ্বাদশ শতাব্দীর রাজপুত সম্রাট পৃথ্বীরাজ চৌহানের জীবনী এবার উঠে এসেছে যশরাজ ফিল্মসের এই পিরিয়ড ড্রামায়। এই সিনেমার পরিচালক ড. চন্দ্রপ্রকাশ দ্বিবেদী। ছবিতে অক্ষয়ের বিপরীতে আছেন বিশ্বসুন্দরী মানুষী চিল্লার। এই ছবির সঙ্গেই বলিউডে জার্নি শুরু করবেন ২০১৭ সালে দেশকে মিস ওয়ার্ল্ডের তাজ এনে দেওয়া মানুষী। ছবির ট্রেলারজুড়ে ধরা পড়ল নির্ভীক এবং পরাক্রমশালী হিন্দু সম্রাট পৃথ্বীরাজ চৌহানের বীরত্বের ঝলক।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App