প্যান্টের পকেটে মোবাইল, কমতে পারে শুক্রাণুর গুণমান!

আগের সংবাদ

ট্রাক্টর ও দুই বাইকের সংঘর্ষে মা-মেয়েসহ নিহত ৩

পরের সংবাদ

বিয়ের এক মাস পূর্তিতে রণবীরের সঙ্গে ডিনার ডেটে আলিয়া

প্রকাশিত: মে ১৫, ২০২২ , ১২:৩৩ অপরাহ্ণ আপডেট: মে ১৫, ২০২২ , ১২:৩৭ অপরাহ্ণ

বিয়ের এক মাস পূর্তিতে বলিউড অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে ডিনার ডেটে গেছেন অভিনেত্রী আলিয়া ভাট। সামাজিক যোগাযোগের মাধ্যম ইন্সটাগ্রামে বেশ কয়েকটি ছবি প্রকাশ করেছেন আলিয়া। এসব ছবিতে রণবীর ও আলিয়া দুজনকেই রোমান্টিক অঙ্গভঙ্গি দিতে দেখা যায়।

বলিউডের নতুন এই দম্পতি ভারতীয় পরিচালক করন জোহরের মুম্বাইয়ের নতুন একটি রেস্তোরাঁয় যান। সেখানে আউটিংয়ের জন্য তাদের সাধারণ পোশাক পরে থাকতে দেখা যায়। আলিয়া প্রিন্টেড মিনি সামার আউটফিট এবং রণবীর পরেছিলেন শার্ট-প্যান্ট। ওই রেস্তোরাঁর সামনেই তাদের ক্যামেরাবন্দী করেন পাপারাজ্জিরা। এসময় তারা দুজনেই মাস্ক পরে ছিলেন। খবর হিন্দুস্তান টাইমসের।

গত ১৪ এপ্রিল জুহুর ‘বাস্তু’ বাসভবনে পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে সাত পাকে ঘোরেন এই দুই তারকা। প্রথম দিকে তাদের মধ্যে এই প্রেম গোপন থাকলে অভিনেত্রী সোনম কাপুরের বিয়েতে একসঙ্গে উপস্থিত হলে ভক্তরা এ বিষয়ে নিশ্চিত হয়।

খুব শিগগিরই অয়ন মুখোপাধ্যায়ের ফ্যান্টাসি ড্রামা ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে জুটি হিসেবে রণবীর ও আলিয়াকে দেখতে পাবেন দর্শকরা। চলতি বছরের ৯ সেপ্টেম্বর এটি মুক্তি পাবে। ছবিতে আরও অভিনয়ে ছিলেন অমিতাভ বচ্চন, মৌনি রায় ও নাগার্জুনা।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়