×

জাতীয়

মেয়েবন্ধুকে কটূক্তি করায় ঢাকা-আইডিয়াল কলেজ শিক্ষার্থীদের সংঘর্ষ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ মে ২০২২, ০২:৪৩ পিএম

মেয়েবন্ধুকে কটূক্তি করায় ঢাকা-আইডিয়াল কলেজ শিক্ষার্থীদের সংঘর্ষ

শুক্রবার মেয়েবন্ধুকে টিজ করাকে কেন্দ্র করে রাজধানীর সায়েন্সল্যাব মোড়ে ঢাকা কলেজের সঙ্গে আইডিয়াল কলেজের শিক্ষার্থীদের সংঘর্ষ শুরু হয়

মেয়েবন্ধুকে কটূক্তি করায় ঢাকা-আইডিয়াল কলেজের শিক্ষার্থীদের সংঘর্ষ শুরু হয়েছে। শনিবার (১৪ মে) রাজধানীর সায়েন্সল্যাব মোড়ে এ ঘটনা ঘটে। নিউমার্কেটে ব্যবসায়ীদের মধ্যে সংঘর্ষের এক মাস পূর্ণ না হতেই এবার আইডিয়াল কলেজের শিক্ষার্থীদের সঙ্গে সংঘর্ষে জড়িয়েছে ঢাকা কলেজের শিক্ষার্থীরা।

এর আগে ধারণা করা হচ্ছিল, কোনো বিষয় নিয়ে বিরোধের জের ধরে এ সংঘর্ষ শুরু হতে পারে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঢাকা কলেজ ও আইডিয়াল কলেজের শিক্ষকরা ঘটনাস্থলে উপস্থিত রয়েছেন বলে জানিয়েছেন। এছাড়া ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

ঢাকা কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) প্রফেসর এ টি এম মইনুল হোসেন বলেন, দুই কলেজের শিক্ষার্থীদের মধ্যে ঝামেলা হয়েছিল। আমি শিক্ষকদের পাঠিয়েছি। ঠিক কী কারণে ঝামেলা হয়েছে এখনও বের করা যায়নি।

কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিতোষ চন্দ্র জানান, দুই কলেজের শিক্ষার্থীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। শিক্ষকদের সহায়তায় শিক্ষার্থীদের সরিয়ে নেয়া হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে এবং পরিবেশ স্বাভাবিক রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App