×

বিনোদন

মুম্বাইয়ের বহুতলে সাগরমুখী ২০ কোটির ফ্ল্যাট কিনলেন করণ!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ মে ২০২২, ১২:২৫ পিএম

মুম্বাইয়ের বহুতলে সাগরমুখী ২০ কোটির ফ্ল্যাট কিনলেন করণ!
মুম্বাইয়ের বহুতলে সাগরমুখী ২০ কোটির ফ্ল্যাট কিনলেন করণ!

মুম্বইয়ে সাগরমুখী নতুন ফ্ল্যাট কিলেন করণ

বিগ বসের প্রাক্তন প্রতিযোগী করণ কুন্দ্রা। বিগ বস ১৫-এর প্রতিযোগী ছিলেন তিনি। শো থেকে প্রচুর জনপ্রিয়তা পেয়েছেন। যদিও ওই সিজনের বিজয়ী তার বান্ধবী তেজস্বী প্রকাশ। কিন্তু প্রথম রানার আপ হয়েছেন করণ। শোতে দুজনের জুটি বেশ নজর কেড়েছে দর্শকের।

কিছুদিন আগে বিলাসবহুল গাড়ি কিনেছেন তেজস্বী প্রকাশ। একই সময়ে, করণ সম্প্রতি একটি নতুন ফ্ল্যাট কিনেছেন। অভিনেতার ফ্ল্যাটটি মুম্বইয়ের বান্দ্রা অ্যাপার্টমেন্টে রয়েছে।

প্রতিবেদন বলছে, করণ বান্দ্রায় একটি বড় এবং বিলাসবহুল সাগরমুখী অ্যাপার্টমেন্ট কিনেছেন। ফ্ল্যাটে ব্যক্তিগত লিফট এবং সুইমিং পুলও রয়েছে। শোনা যাচ্ছে, ২০ কোটি টাকা দিয়ে এই ফ্ল্যাট কিনেছেন তিনি। যদিও করণের পক্ষ থেকে এ বিষয় এখনও কিছু জানানো হয়নি। অভিনেতার বাবা সাগরমুখী এই ফ্ল্যাটের বারান্দায় দাঁড়িয়ে বাইরের দৃশ্য উপভোগ করছেন, সেই ভিডিও শেয়ার করেছেন।

‘লক আপ’-এর জেলার করণ

কয়েকদিন আগে পর্যন্ত, লক আপের শোতে জেলারের চরিত্রে দেখা গিয়েছিল করণকে। শো-অর সঞ্চালকের আসনে ছিলেন কঙ্গনা রানাওয়াত। একতা কাপুরের প্রোডাকশন হাউসের ব্যানারে তৈরি রান করছিল এই শো। করণ আজকাল ‘ডান্স দিওয়ানে জুনিয়ার’ হোস্ট করতে ব্যস্ত। নীতু কাপুর, নোরা ফাতেহি এবং মারজি পেস্টনজিকে শোতে বিচারক হিসেবে দেখা যাচ্ছে। খবর হিন্দুস্তান টাইমসের।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App