×

জাতীয়

পূর্বশত্রুতার জেরে ছুরিকাঘাতে আহত যুবকের মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ মে ২০২২, ১১:৫৪ এএম

রাজধানীর রায়েরবাজার মেকাপ খান রোডে ছুরিকাঘাতে আহত হোসেন (১৯) নামে এক যুবক চিকিৎসাধীন মারা গেছেন। আজ শনিবার ভোর চারটার দিকে ধানমন্ডির একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে তার মৃত্যু হয়।

তার বড় বোন মোমেনা আক্তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে মোহাম্মাদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) লিটন মাতবর জানান, শুক্রবার (১৩ মে) সকাল নয়টার দিকে ছুরিকাঘাতের এই ঘটনা ঘটে। চার-পাঁচজনের একটি দল হোসেনের ডান পাঁজরে আঘাত করে। পরে চিকিৎসাধীন তিনি মারা যান।

তিনি আরও জানান, ঘটনাটি পূর্বশত্রুতার জেরে ঘটেছে। ঘাতকদের আটকের চেষ্টা চলছে। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হবে।

হোসেনের বোন মোমেনা অভিযোগ করে জানান, হোসেন রায়েরবাজার এলাকাতে থাকে। গদিঘর এলাকাতে একটি জুয়েলারী কারখানায় কাজ করে সে। শুক্রবার সকালে বাসা থেকে বের হয়ে কারখানায় যাচ্ছিল। পথে মেকাপ খান রোডে চারজন যুবক রিকশাযোগে তার পেছন থেকে এসে ডান পাঁজরে ছুরিকাঘাত করে। তার মোবাইল ফোন ও মানিব্যাগ হাতিয়ে নিয়ে পালিয়ে যায়। মানিব্যাগে অল্প কিছু টাকা ছিলো। আহত অবস্থায় তাকে প্রথমে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিলো। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে তার অস্ত্রোপচার করানো হয়। অস্ত্রোপচারের পর চিকিৎসকরা তার আইসিইউ সাপোর্ট লাগবে বলে জানালে স্বজনরা ধানমন্ডি ২৭ নম্বরে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে ভর্তি করে তাকে।

হোসেনের বোন আরও জানান, চিকিৎসাধীন অবস্থায় হোসেন তাদের কাছে বলেছে, ডাইলা হৃদয়ের ভাতিজা ও তার বন্ধুরা তাকে ছুরিকাঘাত করেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App