গোপালগঞ্জের বাস, কার ও মোটরসাইকেল সংঘর্ষে নিহত ৮

আগের সংবাদ

জন্মদিনের পরদিনই ভারতীয় অভিনেত্রীর মরদেহ উদ্ধার

পরের সংবাদ

পূর্বশত্রুতার জেরে ছুরিকাঘাতে আহত যুবকের মৃত্যু

প্রকাশিত: মে ১৪, ২০২২ , ১১:৫৪ পূর্বাহ্ণ আপডেট: মে ১৪, ২০২২ , ১১:৫৪ পূর্বাহ্ণ

রাজধানীর রায়েরবাজার মেকাপ খান রোডে ছুরিকাঘাতে আহত হোসেন (১৯) নামে এক যুবক চিকিৎসাধীন মারা গেছেন। আজ শনিবার ভোর চারটার দিকে ধানমন্ডির একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে তার মৃত্যু হয়।

তার বড় বোন মোমেনা আক্তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে মোহাম্মাদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) লিটন মাতবর জানান, শুক্রবার (১৩ মে) সকাল নয়টার দিকে ছুরিকাঘাতের এই ঘটনা ঘটে। চার-পাঁচজনের একটি দল হোসেনের ডান পাঁজরে আঘাত করে। পরে চিকিৎসাধীন তিনি মারা যান।

তিনি আরও জানান, ঘটনাটি পূর্বশত্রুতার জেরে ঘটেছে। ঘাতকদের আটকের চেষ্টা চলছে। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হবে।

হোসেনের বোন মোমেনা অভিযোগ করে জানান, হোসেন রায়েরবাজার এলাকাতে থাকে। গদিঘর এলাকাতে একটি জুয়েলারী কারখানায় কাজ করে সে। শুক্রবার সকালে বাসা থেকে বের হয়ে কারখানায় যাচ্ছিল। পথে মেকাপ খান রোডে চারজন যুবক রিকশাযোগে তার পেছন থেকে এসে ডান পাঁজরে ছুরিকাঘাত করে। তার মোবাইল ফোন ও মানিব্যাগ হাতিয়ে নিয়ে পালিয়ে যায়। মানিব্যাগে অল্প কিছু টাকা ছিলো। আহত অবস্থায় তাকে প্রথমে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিলো। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে তার অস্ত্রোপচার করানো হয়। অস্ত্রোপচারের পর চিকিৎসকরা তার আইসিইউ সাপোর্ট লাগবে বলে জানালে স্বজনরা ধানমন্ডি ২৭ নম্বরে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে ভর্তি করে তাকে।

হোসেনের বোন আরও জানান, চিকিৎসাধীন অবস্থায় হোসেন তাদের কাছে বলেছে, ডাইলা হৃদয়ের ভাতিজা ও তার বন্ধুরা তাকে ছুরিকাঘাত করেছে।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়