নিউজ ফ্ল্যাশ

আগের সংবাদ

নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী করোনায় আক্রান্ত

পরের সংবাদ

নৈশভ্রমণে গিয়ে প্রাইভেটকার খালে, দুই কিশোরের মৃত্যু

প্রকাশিত: মে ১৪, ২০২২ , ১১:২৩ পূর্বাহ্ণ আপডেট: মে ১৪, ২০২২ , ১১:২৫ পূর্বাহ্ণ

মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ীতে নৈশভ্রমণে বের হয়ে প্রাইভেটকার খালে পড়ে দুই কিশোর নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন। শুক্রবার (১৪ মে) রাত সাড়ে ৩টার দিকে উপজেলার পুরাবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো, সদরের উত্তর চরমশুরা এলাকার শরফতউল্লাহর ছেলে ফাহিম (১৬) ও একই এলাকার মো. মানিকের ছেলে জিসান (১৯)। এ ঘটনায় আহত জাহিদকে (১৬) মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার গভীর রাতে বাড়ি থেকে প্রাইভেটকার নিয়ে জেলা সদর থেকে টঙ্গীবাড়ী উপজেলার দীঘিরপাড়ের অভিমুখে যাচ্ছিলো তিন বন্ধু। পথে পুরাবাজারের ঝুঁকিপূর্ণ বেইলি সেতু ভেঙে নতুন করে নির্মাণ করা হচ্ছে। ফলে পাশে নতুন সেতু দিয়ে চলাচলের রাস্তা করা হয়েছে। কিন্তু দ্রুত গতির গাড়িটি নতুন সেতু দিয়ে না গিয়ে নির্মাণাধীন বেইলি সেতু দিয়ে অতিক্রম করার সময় খালের পানিতে পড়ে যায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তিনজনকে উদ্ধার করে মুন্সিগঞ্জ জেনারেল হাসাপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

টঙ্গীবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, তিন বন্ধুসহ দুর্ঘটনা কবলিত গাড়িটি গভীর খাদে পানিতে পড়ে যায়। খবর পেয়ে গাড়িতে থাকা তিনজনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিলে দুইজনের মৃত্যু হয়। নিহতদের ড্রাইভিং লাইসেন্স ছিলো কিনা ও তারা সেখানে কী করছিল তা তদন্ত সাপেক্ষে বলা যাবে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়