মুম্বাইয়ের বহুতলে সাগরমুখী ২০ কোটির ফ্ল্যাট কিনলেন করণ!

আগের সংবাদ

নড়াইলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

পরের সংবাদ

এক হাতে সন্তান, অন্য হাতে ব্যাগ, মায়ের কাজে বিস্মিত সবাই

প্রকাশিত: মে ১৪, ২০২২ , ১২:৩৬ অপরাহ্ণ আপডেট: মে ১৪, ২০২২ , ১২:৩৬ অপরাহ্ণ

বাচ্চাকে বাঁচাতে হাত দিয়ে গাড়ি তোলা থেকে দ্রুতগতিতে গাড়ি চালানো, সন্তানের সুরক্ষায় মায়েরা সব কিছু করতেই প্রস্তুত। এমন নানা মুহূর্তের সাক্ষী থেকেছে ইন্টারনেট। তেমনই এক নতুন ভিডিয়োয় এ বার ছেয়ে গেল নেটমাধ্যম। ‘মাদার কুল’ কে দেখে তাজ্জব নেটাগরিকরা।

সম্প্রতি ফিজেন নামে এক টুইটার ব্যবহারকারী একটি ভিডিয়ো টুইট করেছেন। ক্যাপশনে হাসির ইমোজি দিয়ে লেখেন ‘ওএমজি সো কুল’। কী রয়েছে এই ভিডিও?

ভিডিও দেখা যাচ্ছে, গোলাপি ট্রাকসুট আর টি-শার্ট পরিহিতা এক মহিলা বিমান থেকে বেরচ্ছেন। তার আগে মাথার উপরের ব্যাগপত্র রাখার জায়গা থেকে নিজের ব্যাগ বের করলেন তিনি। সে সময় তার এক হাতে সন্তান। ব্যাগ নামানোর পর এক হাতে ব্যাগ ধরা। অন্য হাতে শিশু। তার পর সটান দাঁড়ানো অবস্থাতেই মাথার উপর এক পা তুলে ‘ওভারহেড বিন’ বন্ধ করে দিলেন। পুরো দৃশ্য ক্যামেরাবন্দি করেছেন কোনও এক সহযাত্রী।

ইতিমধ্যে এই ভিডিওটি প্রচুর মানুষ দেখে ফেলেছেন। কেউ কেউ যেমন মায়ের ফিটনেস দেখে ভূয়সী প্রশংসা করছেন কেউ কেউ আবার সমালোচনাও করেন। মিশ্র প্রতিক্রিয়ার মধ্যেই কয়েক লাখ নেটাগরিক এই ভিডিওটি দেখে ফেলেছেন।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়